Inqilab Logo

রোববার ২৭ নভেম্বর ২০২২, ১২ অগ্রহায়ণ ১৪২৯, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ছাত্রদল নেতাকে না পেয়ে বাবা-মায়ের ওপর হামলা চরম নিষ্ঠুরতার বর্হিপ্রকাশ: রিজভী

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ সেপ্টেম্বর, ২০২২, ৮:১২ পিএম

হামলা-মামলা করে বিএনপিকে ভয় দেখানো যাবে না বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী। ছাত্রদল নেতা মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে তিনি বলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদুর রহমান মাসুদকে না পেয়ে তার পরিবারের ওপর রোববার ছাত্রলীগ, যুবলীগের ক্যাডাররা যে ন্যাক্কার জনক হামলা চালিয়েছে সেটি সরকারের চরম নৃশংসতার বহিঃপ্রকাশ। এই ঘটনা সকল নিষ্ঠুরতা ও মানবিকতাকে হার মানিয়েছে। দেশজুরে তারা চরম নৈরাজ্য সৃষ্টি করে মানুষকে ভয় পাইয়ে দিতে চায়। কিন্তু দুঃশাসনের বিরুদ্ধে মানুষ জেগে উঠেছে। তবে জুলুম নির্যাতন করে তাদের শেষ রক্ষা হবে না

সোমবার (১৯ সেপ্টেম্বর) রাজধানীর উত্তরায় নস্ট্রাম হসপিটাল এন্ড ডাইগনষ্টিক সেক্টরে আওয়ামীলীগের হামলায় আহত নারায়ন জেলা ছাত্রদলের সহ-সভাপতি মাসুদের বাবা মাকে দেখতে গিয়ে তিনি এসব কথা বলেন।এসময় তিনি তাদের চিকিৎসার খোঁজ খবর নেন।

রিজভী সরকারের বিরুদ্ধে হুঁশিয়ারি উচ্চারণ করে বলেন, এখন থেকে যেখানেই হামলা হবে সেখানেই জনগণকে সঙ্গে নিয়ে প্রতিরোধ গড়ে তোলা হবে। এই সরকারের দুঃশাসন থেকে মুক্তি পেতে জনগন আজ ঐক্যবদ্ধ। তিনি অভিযোগ করে বলেন, ছাত্রদল নেতাকে না পেয়ে তার বাড়িঘর ভাঙচুর করা হয়েছে। এর জবাব জনগণ অচিরেই দিবে।

এ সময় উপস্থিত ছিলেন রুপগঞ্জ থানা বিএনপির সিনিয়র যুগ্ম-আহ্বায়ক শরিফ আহমেদ টুটুল চেয়ারম্যান সহ-ভূক্তভূগীর পরিবারের সদস্যরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রিজভী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ