Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মাদারীপুরে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মাদারীপুরের শিবচরে স্ত্রীকে হত্যার দায়ে স্বামীর যাবজ্জীবন কারাদন্ড ও ৫ হাজার টাকা জরিমানা অনাদায়ে আরো ৩ মাস কারাদণ্ড প্রদান করেছে একটি আদালত। গতকাল সোমবার দুপুরে জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. ইসমাইল হোসেন এই রায় প্রদান করেন। এই মামলার অভিযুক্ত পলাতক রয়েছে।

মামলার নথি থেকে জানা গেছে, মাদারীপুরের শিবচর উপজেলার উমেদপুর ইউনিয়নের রাম রায়েরকান্দি গ্রামের গোপাল চন্দ্র পালের ছেলে গোবিন্দ চন্দ্র পাল (৩০) তার স্ত্রী মীনালি রানী পালকে (২৩) পারিবারিক কলহের জেরে ১৯৯৬ সালের ৫ ডিসেম্বর শাসরোধ করে হত্যা করে। এই ঘটনার পরই গোবিন্দ চন্দ্র পাল পালিয়ে যায়। পরে শিবচর থানার এসআই আব্বাস উদ্দিন বাদী হয়ে ১৯৯৭ সালের ৯ জানুয়ারি তারিখে নিহত মিনালী রানীর স্বামী গোবিন্দ চন্দ্র পালকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন। চাঞ্চল্যকর এই হত্যাকান্ডটি মাদারীপুর গোয়েন্দ পুলিশের এসআই নাজমুল হক ভূঁইয়া তদন্ত করে ওই বছরেরই ১ ফেব্রুয়ারি আসামি গোবিন্দ চন্দ্র পালকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দেয়।

মাদারীপুরের আদালতের পিপি সিদ্দিকুর রহমান সিং বলেন, শিবচরের চাঞ্চল্যকর এই মামলাটি দীর্ঘ ২৫ বছর ধরে আদালতে বিচারাধীন ছিল। বিচারাধীন সময়ে মামলাটিতে আদালত ৯ জন স্বাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদারীপুরে স্ত্রী হত্যায় স্বামীর যাবজ্জীবন
আরও পড়ুন