Inqilab Logo

বুধবার, ০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

দোয়ারাবাজারে হাওর থেকে বৃদ্ধের লাশ উদ্ধার

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ পিএম

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের মিয়া বাড়ী সংলগ্ন হাওর থেকে কালা মিয়া (৬০) নামের এক বৃদ্ধের লাশ উদ্ধার করেছে পুলিশ।

মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) সকাল ১০টার দিকে হাওর থেকে তার লাশ উদ্ধার করে দোয়ারাবাজারে থানা পুলিশ।নিহত কালা মিয়া উপজেলার বাংলাবাজার ইউনিয়নের ভাওয়ালীপাড়া গ্রামের মৃত শামছুদ্দিন মির্ধার ছেলে।

পুলিশ, স্থানীয় ও পারিবারিক সুত্রে জানাযায়, সোমবার সন্ধায় বাড়ী থেকে বের হয়ে রাতে বাড়িতে ফিরে আসেনি। মঙ্গলবার সকাল সাতটার দিকে উপজেলার বাংলাবাজার ইউনিয়নের কুশিউড়া গ্রামের মিয়া বাড়ী সংলগ্ন হাওরে মৃতদেহ পড়ে থাকতে দেখেন স্থানীয়রা। পরে পুলিশে খবর দিলে ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে দোয়ারাবাজার থানা পুলিশ। ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালের মর্গে মৃতদেহ প্রেরণ করেছে পুলিশ।

দোয়ারাবাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দেবদুলাল ধর ঘটনাস্থল পরিদর্শন করেছেন।
ওসি জানান নিহতের পাশে মারশাল কীটনাশক পাওয়া গেছে। নিহতের প্রকৃত কারণ নিশ্চিত করে বলা যাচ্ছে না। সুরতহাল প্রতিবেদন প্রস্তুত করে মৃতদেহ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর কারণ জানা যাবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ