Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রামেক হাসপাতালে গত ২৪ ঘন্টায় করোনায় একজনের মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ১২:৪১ পিএম

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ওয়ার্ডে গত ২৪ ঘণ্টায় এক নারীর মৃত্যু হয়েছে। তিনি করোনা সংক্রমিত হয়ে চিকিৎসাধীন ছিলেন। মঙ্গলবার রামেক হাসপাতালের পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল শামীম ইয়াজদানী জানান, ওই নারী ঝিনাইদহ জেলার বাসিন্দা। তিনি ৪৭ বছর বয়সী ছিলেন। বর্তমানে মঙ্গলবার, সকাল ৯টা পর্যন্ত ২৪ শয্যাবিশিষ্ট এই ওয়ার্ডে রোগী ভর্তি রয়েছেন ১১ জন। যেখানে গতকালও ১১ জন রোগীই চিকিৎসাধীন ছিলেন।
এদের মধ্যে করোনা সংক্রমিত হয়ে ভর্তি রয়েছেন ৬ জন। করোনা নেগেটিভ হয়েও অন্যান্য শারীরিক জটিলতার কারণে চিকিৎসাধীন রয়েছেন ৩ জন ও করোনার উপসর্গ নিয়ে ভর্তি হয়েছেন ২ জন রোগী। গত একদিনে কোনো রোগীর সুস্থ হয়ে বাসায় ফেরার তথ্য মেলেনি।
এদিকে সোমবার ১৯ সেপ্টেম্বর রামেক হাসপাতালের আরটি পিসিআর ল্যাবে ২২ জনের নমুনা পরীক্ষা হয়েছে। যাদের মধ্যে ৭ জনের শরীরে করোনা শনাক্ত হয়েছে। অর্থাৎ জেলায় করোনা শনাক্তের হার ৩১ দশমিক ৮২ শতাংশে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ