Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ধর্ষণ মামলায় কুমিল্লায় দুই জনের যাবজ্জীবন কারাদণ্ড

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২০ সেপ্টেম্বর, ২০২২, ৫:২৭ পিএম

ধর্ষণ মামলায় দুইজনের যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে কুমিল্লার আদালত। দণ্ডপ্রাপ্তরা হলেন কুমিল্লার সদর উপজেলার ধনুয়াখলার মিয়াজী বাড়ির নুরুল ইসলাম (৩৩) ও একই উপজেলার সৈয়দপুর গ্রামের আবদুর রহমান (৫৫)। তারা সম্পর্কে উকিল শ্বশুড় ও জামাই।

মঙ্গলবার দুপুরে কুমিল্লার জেলা ও দায়রা জজ আদালতের নারী ও শিশু নির্যাতন ট্রাইব্যুনাল-১ এর বিচারক মোহাম্মদ আবদুল্লাহ আল মামুন এ রায় প্রদান করেন।

যাবজ্জীবন দণ্ডাদেশের পাশাপাশি নুরুল ইসলামকে ১০ হাজার ও আবদুর রহমানকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোর্ট পরিদর্শক মোহাম্মদ মজিবুর রহমান। তিনি জানান, রায় ঘোষনার সময় আসামীরা উপস্থিত ছিলেন।

মামলার বিবরণে জানা যায়, ২০২০ সালে মাত্র ১০ হাজার টাকার জন্য নুরুল ইসলাম তার স্ত্রী দেলোয়ারাকে আসামী আবদুর রহমানের কাছে বিক্রি করে। বিষয়টা জানতো না স্ত্রী দেলোয়ারা বেগম। ২০২০ সালের ১ সেপ্টেম্বর ঘটনার দিন সন্ধ্যায় স্বামী নুরুল ইসলাম তার স্ত্রীর হাত পা চেপে ধরে। আবদুর রহমান দেলোয়ারাকে ধর্ষণ করে।
এ ঘটনায় মামলা দায়ের ও মামলার তদন্ত চলাকালে আসামি দুইজনকে গ্রেফতার করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ