Inqilab Logo

সোমবার ০৫ ডিসেম্বর ২০২২, ২০ অগ্রহায়ণ ১৪২৯, ১০ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

চ্যাম্পিয়নদের বরণে ফুটবল হাতে প্রধানমন্ত্রীর ছবি সম্বলিত ছাদখোলা বাস প্রস্তুত

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০১ পিএম

হিমালয়ের দেশ জয়ের পর ঘরে ফিরছেন বাংলাদেশ নারী ফুটবল দল। সাফ চ্যাম্পিয়ন মেয়েদের নিয়ে আজ বুধবার দুপুর ১টা ৩০ মিনিটে ঢাকার হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করবে তাদের বহনকারী বিমান।

এদিকে, সাবিনা-কৃষ্ণাদের বরণ করে নিতে সকল প্রস্তুতি সেরে রেখেছে বাফুফে। ইতোমধ্যে দলটির জন্য তৈরি করা হয়েছে ফুটবল হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ছবি সম্বলিত ছাদখোলা দ্বিতল বাস। বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) এর ব্যবস্থা করেছে।

বেলা সাড়ে ১১টায় মতিঝিল থেকে নানা রঙে সজ্জিত বাসটি হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশে রওনা দেয় গোল্ডেন গার্লসদের রিসিভ করার জন্য। বাসের একপাশে ফুটবল হাতে মেয়েদের উৎসাহ (স্বাগত) দিচ্ছেন প্রধানমন্ত্রী। লাল-সাদা ও সবুজ রঙে শোভা পাচ্ছে বাসটি। তবে চ্যাম্পিয়ন লেখা স্বর্ণাক্ষরে।

বাংলাদেশ সড়ক পরিবহন করপোরেশন (বিআরটিসি) বুধবার এ তথ্য জানায়। গোল্ডেন ট্রফিগ্রহণের ছবিও দেখা যাচ্ছে। বাসের অপরপাশেও স্বর্ণাক্ষরে লেখা রয়েছে চ্যাম্পিয়ন। এছাড়া বাংলাদেশের স্থপতি বঙ্গবন্ধুর ছবিও দেখা যাচ্ছে এক পাশে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ