Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

অবশেষে সন্তানের প্রথম ছবি প্রকাশ্যে আনলেন সোনম কাপুর

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ পিএম

অনিল কাপুরের কন্যা বলে তার পরিচিতি তো রয়েছেই, এর বাইরেও অভিনেত্রী হিসেবে আলোচিত সোনম কাপুর। কিছুদিন আগেই মা হয়েছেন তিনি, ফুটফুটে ছেলে এসেছে তার কোল আলো করে। মঙ্গলবার (২০ সেপ্টেম্বর) নিজের ছেলের সঙ্গে প্রথমবারের মতো ছবি শেয়ার করে নতুন করে আলোচনায় এসেছেন তিনি। স্বামী আনন্দ আহুজা ও পুত্র বায়ুর সঙ্গে এই প্রথম ছবি শেয়ার করলেন তিনি।

মঙ্গলবার ইনস্টাগ্রামে সোনমের শেয়ার করা ছবিতে দেখা যাচ্ছে বাবার কোলেই শুয়ে আছে তাদের ছোট্ট ছেলে। সোনম জানান, ছেলের নাম বায়ু কাপুর আহুজা। কেন ছেলের জন্য এই নাম বেছে নিয়েছেন, দীর্ঘ পোস্টে তা ব্যাখ্যা করেন সোনম।

ইনস্টাগ্রামে সোনম লেখেন, ‘হিন্দু শাস্ত্রে বায়ু পঞ্চতত্ত্বের একটি, যা শ্বাসের দেবতা, হনুমান, ভীম ও মাধবের আধ্যাত্মিক পিতা এবং তিনি বায়ুর শক্তিশালী মহাপ্রভু। প্রাণই হলো বায়ু এবং তা মহাবিশ্বের জীবন ও বুদ্ধিমত্তার একটি নির্দেশক শক্তি। প্রাণ, ইন্দ্র, শিব ও কালী সমস্ত দেবতা বায়ুর সঙ্গে সম্পর্কিত। তিনি যত সহজে মন্দকে ধ্বংস করতে পারেন, ঠিক তত সহজেই জীবের মধ্যে প্রাণ ফুঁকতে পারেন। বায়ুকে বীর, সাহসী এবং মনোমুগ্ধকর সুন্দর বলা হয়। বায়ু ও তার পরিবারের জন্য আপনার অব্যাহত শুভেচ্ছা এবং আশীর্বাদের জন্য আপনাদের ধন্যবাদ।’

উল্লেখ্য, গত ২০ আগস্ট ছেলে সন্তানের জন্ম দিয়েছেন সোনাম। আর মঙ্গলবার এক মাস পূর্ণ হল তার। ছেলের জন্মের এক মাস উপলক্ষে কেক কেটে উদযাপনের সঙ্গে সঙ্গে তার নাম ঘোষণার জন্যও এই দিনটিই বেছে নিয়েছেন অভিনেত্রী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন