Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

এবার সউদী আরবে গান গাইবেন পবনদ্বীপ-অরুণিতা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২১ সেপ্টেম্বর, ২০২২, ১:৩৩ পিএম

ভারতের ‘ইন্ডিয়ান আইডল’ থেকে উঠে আসা গায়ক পবনদীপ রাজন ও গায়িকা অরুণিতা কাঞ্জিলাল এবার সউদী আরবে গান গাইবেন। ভারতীয় অ্যাম্বাসি ও গালফ মাধ্যাম্যাম এর আয়োজনে মিউজিক ফেস্টিভ্যালে গাইবেন এই জুটি।

জানা গেছে, ভারতের স্বাধীনতার ৭৫ বছর ও সউদী আরবের জাতীয় দিবস উদযাপন উপলক্ষে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। ‘মেমোরি অব লিজেন্ডস’ নামের এই সংগীতানুষ্ঠান রিয়াদে অবস্থিত ইন্টারন্যাশনাল ইন্ডিয়ান স্কুল বয়েজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

আগামী শুক্রবার (২৩ সেপ্টেম্বর) স্থানীয় সময় সন্ধ্যা ৬ টায় শুরু হবে এই অনুষ্ঠান। বিনামূল্যে এই কনসার্ট উপভোগ করা যাবে। মহম্মদ রফি, লতা মঙ্গেশকরের মতো কিংবদন্তি শিল্পীর গান গাইবেন পবনদীপ ও অরুণিতা। এছাড়া বলিউডের জনপ্রিয় গানও গাইবেন তারা।

উল্লেখ্য, ইতোমধ্যে পবনদীপ বলিউডে সংগীত পরিচালকের খাতায় নাম লিখিয়েছেন, অপরদিকে অরুণিতা প্রথমবারের মতো বলিউডের সিনেমার গানে কণ্ঠ দিয়েছেন। সম্প্রতি নেপাল থেকে পবনদীপ-অরুণিতার একটি ডুয়েট গান মুক্তি পেয়েছে। গানটি বেশ সাড়া ফেলেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড

২০ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন