Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মির্জাপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর মৃত্যু

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৯:১৮ এএম

টাঙ্গাইলের মির্জাপুরে ট্রেনে কাটা পড়ে অজ্ঞাত এক নারীর (২৫) মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে বঙ্গবন্ধু সেতু রেল লাইনের মির্জাপুর পৌরসভার বাওয়ার কুমারজানী পূর্বপাড়া এলাকায় এই দুর্ঘটনা ঘটে।
জানা গেছে, সকালে নিহত ওই নারী ট্রেন লাইন দিয়ে হেটে রশিদ দেওহাটা গ্রামের দিকে যাছিলেন। এসময় উত্তরবঙ্গ থেকে ছেড়ে আসা একতা একপ্রেস ট্রেনের ধাক্কায় ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। দুর্ঘটনার প্রত্যক্ষদর্শী বাওয়ার কুমারজানী গ্রামের বাসিন্দা ওয়াজ উদ্দিন ও নাসির মিয়া জানান, সকালে তারা প্রাতঃভ্রমণে বের হয়ে ট্রেন লাইন দিয়ে হাটছিলেন। ওই নিহত নারীকে তারা ট্রেন লাইন ধরে হাটতে দেখেন। তার পড়নে একটি ময়লাযুক্ত প্যান্ট ও টি শার্ট ছিল। এছাড়া হাতে একটি ওড়না দেখে মনে হয়েছে মানসিকভাবে অপ্রকৃতস্থ। আমরা তাকে হেটে তাকে ছেড়ে আনুমানিক দেড়শ গজ সামনে যেতেই পেছন থেকে দ্রুতগতির ট্রেন আসতে থাকে। আমরাসহ অন্যরা ট্রেন লাইন থেকে নীচে দাড়ালেও দূরে থাকা ওই নারী অন্যমনস্ক হয়ে ট্রেন লাইনে হাটঁতেই থাকে। এসময় দ্রুত গতির ওই ট্রনের ধাক্কায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান।
মির্জাপুর রেল স্টেশনের সহকারী স্টেশন মাস্টার নাজমুল হুদা বকুল জানান, একতা একপ্রেস ট্রেনে কাটা পড়ে ওই নারীর মৃত্যু হয়। রেল পুলিশে খবর দেয়া হয়েছে। তারা এসে লাশ উদ্ধার করে নিয়ে যাবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে নিহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ