Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

তেল আবিবে উদ্ধার হলো ঝুলন্ত অবস্থায় সেই ফিলিস্তিনির মৃতদেহ

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৯:৪৬ এএম

ইসরাইলের ৮৪ বছর বয়সী একজন নারীকে প্রহার করে হত্যার জন্য সন্দেহ করা হয় ফিলিস্তিনের ২৮ বছর বয়সী মুসা সারসুর’কে। তাকে ধরতে পুলিশ হন্যে হয়ে খুঁজছিল বলে রিপোর্টে বলা হয়েছে। কিন্তু মুসাকে বুধবার তেল আবিবের প্রাণকেন্দ্রে ঝুলন্ত অবস্থায় মৃত দেখতে পেয়েছে পুলিশ। এ খবর দিয়েছে বার্তা সংস্থা এএফপি। ইসরাইলের পুলিশ এক বিবৃতিতে বলেছে, তেল আবিবের বার কোচবা স্ট্রিটে একজন পুরুষের মৃতদেহ পাওয়া গেছে।
প্রাথমিক পরীক্ষায় দেখা যাচ্ছে সে ওই নারীকে হত্যায় সন্দেহভাজন। বার কোচবা এবং ডিজেনগফ স্ট্রিটের এক কর্নারে ঝুলন্ত অবস্থায় উদ্ধার করা হয়েছে তার মৃতদেহ। ওই এলাকাটি নাইটলাইফ এবং কেনাকাটার জন্য ব্যস্ত। সেখানেই পথচারীরা তাকে দেখতে পেয়ে পুলিশে নোটিশ করে। পুলিশের দাবি, তিনি আত্মহত্যা করেছেন বলেই মনে হচ্ছে।
ইসরাইলের পুলিশ বলেছে, মুসা সারসুর ফিলিস্তিনের দখলীকৃত পশ্চিম তীরের কালকিলিয়া থেকে বৈধ ওয়ার্ক পারমিটে ইসরাইলে প্রবেশ করেছিলেন।
তিনি হলোন এলাকায় একটি ভবনে নির্মাণ কাজের সঙ্গে যুক্ত ছিলেন। ওদিকে মঙ্গলবারে ওই নারীকে হত্যার পর বিবৃতি দেন ইসরাইলের প্রধানমন্ত্রী ইয়াইর লাপিদ। তিনি এই হত্যাকাণ্ডকে জঘন্য এবং কাপুরুষোচিত সন্ত্রাসী কর্মকাণ্ড বলে অভিহিত করেন। সূত্র : এএফপি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ইসরায়েল-ফিলিস্তিন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ