Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কাপ্তাইয়ে শিলছড়ি সিএনজি-চাঁদের গাড়ি মুখোমুখি সংর্ঘষ, আহত ৪

কাপ্তাই (রাঙ্গামাটি) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৩:২০ পিএম

রাঙামাটির কাপ্তাইয়ে শিলছড়ি সড়কে চাঁদের গাড়ি সিএনজি মুখোমুখি সংর্ঘষে চালকসহ ৪জন আহত হয়েছে। বৃহস্পতিবার সকাল ১০.৪৫ কাপ্তাই উপজেলার শীলছড়ি এলাকায় এঘটনা ঘটে। আহতরা হলেন, চাঁদের গাড়ির চালক রাঙ্গুনিয়া নিশ্চিতাপুরের বাসিন্দা সোহেল এবং সিএনজি চালক মো. মফিজ উদ্দীন। বাকি ২ জনের নাম জানা যায় নাই। তারা প্রাথমিক চিকিৎসা নিয়ে চলে যান বলে কাপ্তাই থানা পুলিশ জানাব।
স্থানীয় লোকজন জানান,
কাপ্তাই নতুন বাজার হতে ছেড়ে আসা দুইটি চাঁদের গাড়ি সড়কে বেপরোয়া গতিতে চালাচ্ছিল। একই সাথে গাড়ি দুটি একটিকে অন্যটি ওভারটেক করার জন্য বারবার চেষ্টা করছিলো। এক পর্যায়ে কাপ্তাই শীলছড়ি এলাকায় পৌঁছালে বেপরোয়া একটি চাঁদের গাড়ি বিপরীত দিক থেকে আসা একটি সিএনজির ধাক্কা দেয়। সাথে সাথে ধাক্কা দেওয়া চাঁদের গাড়িটি নিয়ন্ত্রন হারিয়ে কিছুদুর সামনে গিয়ে উল্টে যায়। এবং একটি সিএনজি ক্ষতিগ্রস্থ হয়। অপরদিকে এ ঘটনায় সিএনজি চালক আহত হলেও সামান্যর জন্য প্রাণে বাঁচে সিএনজির যাত্রীরা। পরে আহত চালক ও যাত্রীদের কাপ্তাই স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে গিয়ে চিকিৎসা দেওয়া হয়। এঘটনায় চাঁদের গাড়ির চালক রাঙ্গুনিয়া নিশ্চিতাপুরের বাসিন্দা সোহেল এবং সিএনজি চালক মো. মফিজ উদ্দীনসহ মোট ৪জন আহত হয়েছে বলে জানা গেছে।
স্থানীয়রা আশেপাশের লোকজন আহতদের দ্রুত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন। এছাড়া চাঁদের গাড়ি দুটি কাপ্তাই থানা পুলিশ হেফাজতে নিয়েছে বলে জানান কাপ্তাই থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত) আকতার হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ