Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর বাগমারায় পানিতে ডুবে শিশুর মৃত্যু

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৬:৩৭ পিএম

রাজশাহীর বাগমারায় মাটিকাটা গর্তে পড়ে আবু বাশার (২) এক শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে। সে উপজেলার মোহাম্মদপুর গ্রামের বাসিন্দা আব্দুল বাসেদ এর ছেলে। বৃহস্পতিবার সকালে খেলতে খেলতে বাড়ির পাশের একটি মাটি কাটা গর্তে পড়ে যায়। গর্তে পানি থাকায় সেথানেই মৃত্যু হয় বাশারের। পরে পরিবারের লোকজন পানিতে ভাসতে দেখে উদ্ধার করে দ্রুত বাগমারা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। সেখানের কর্তব্যরত চিকিৎসক ডা. খায়রুন নাহার বৃষ্টি বাশারকে মৃত ঘোষণা করে।
শিশুর পরিবারের লোকজন বলেন, সকালে ঘুম থেকে উঠে বাড়িতেই খেলাধুলা করছিল। হঠাৎ করে তাকে আর খুঁজে পাওয়া যাচ্ছিল না। অনেক খোঁজাখুজির পর মাটি কাটা গর্ত থেকে অচেতন অবস্থায় উদ্ধার করা হয়। উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হয়।
এ ব্যাপারে বাগমারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রবিউল ইসলাম বলেন, এ ঘটনায় কোন অভিযোগ পাওয়া যায়নি। পরিবারের পক্ষ থেকে কোন অভিযাগ করা হলে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শিশুর মৃত্যু

১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ