Inqilab Logo

মঙ্গলবার, ১৬ আগস্ট ২০২২, ০১ ভাদ্র ১৪২৯, ১৭ মুহাররম ১৪৪৪
শিরোনাম

রাজধানীতে ৯ প্রতিষ্ঠানকে ৩ লাখ ৭৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : নোংরা পরিবেশে খাবার তৈরি ও পরিবেশনসহ বিভিন্ন অনিয়মের দায়ে রাজধানীর ৯টি প্রতিষ্ঠানকে তিন লাখ ৭৬ হাজার টাকা জরিমানা করেছে ভ্র্যাম্যমাণ আদালত। আর্মড পুলিশ ব্যাটালিয়ন (এপিবিএন-) ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট, বিএসটিআই এবং ঢাকা উত্তর সিটি করপোরেশনের সমন্বয়ে এ অভিযান চলে।
এপিবিএন-৫ এর অপারেশনস অফিসার সহকারী পুলিশ সুপার মো: সাইদুর রহমান রুবেল জানান, গতকাল বুধবার দুপুরে বনানীর ১১ নম্বর রোডের স্বপ্ন সুপার শপে অস্বাস্থ্যকর পরিবেশ এবং ক্ষতিকর খাবার পণ্য মজুদ ও বিক্রি করায় প্রতিষ্ঠানটির ম্যানেজার নাসিরুল কবিরকে এক লাখ ২৫ হাজার টাকা, মিঃ সুইট-এর ম্যানেজার ইমাম হোসেনকে ১৮ হাজার টাকা, সেভ কিউজিন রেস্টুরেন্টের মালিক মুজাহিদুল ইসলামকে ১৮ হাজার টাকা জরিমানা এবং বনানীর রোড নং-১২, ডিএনসিসি মার্কেটের সামনে ফুটপাত দখল করে অবৈধভাবে ফুলের দোকান গড়ে তোলায় এস এ ফ্লাওয়ারের ব্যবস্থাপক শাহ আলম, ফ্লাওয়ার পেটেলের ব্যবস্থাপক শামিম, জুই পুস্পকলির ব্যবস্থাপক জাহাঙ্গীর, এবি ফ্লাওয়ার সেন্টারের ব্যবস্থাপক মো: আ: হাফেজ এবং দোলন চাঁপার ব্যবস্থাপক আবুল বাশারসহ প্রত্যেককে সাত হাজার টাকা করে জরিমানা করা হয়। এর আগে মঙ্গলবার দুপুরে শান্তিনগরের কিডস অ্যান্ড মম বিএসটিআই অনুমোদনহীন কসমেটিকস মজুদ এবং বিক্রি করার ব্যবস্থাপক শামছুজ্জোহাকে এক লাখ ৫০ হাজার টাকা জরিমানা এবং গিজা ওয়েস্ট বিএসটিআই অনুমোদনহীন কাপড় মজুদ এবং নি¤œমানের কাপড় বিক্রি করায় ব্যবস্থাপক মোরসালিন সিনহাকে ৩০ হাজার টাকা জরিমানা করা হয়।
এপিবিএন-৫ এর সহকারী পুলিশ সুপার মো: সাইদুর রহমান রুবেল এবং ঢাকা জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট ফারহানা করিম, ঢাকা উত্তর সিটি করপোরেশনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোহাম্মদ সাজিদ আনোয়ারের নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ