Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুমিরা জেলে পাড়ায় সাবেক মেয়র মনজুর আলমের বস্ত্র বিতরণ

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৮:২৩ পিএম

সনাতন ধর্মাবলম্বীদের ধর্মীয় বড় উৎসব আসন্ন শারদীয় দুর্গাপূজা উপলক্ষে চট্টগ্রাম সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এম মনজুর আলমের উদ্যোগে এবং আলহাজ্ব হোসনে আরা মনজুর ওয়েলফেয়ার ট্রাস্ট এর ব্যবস্থাপনায় সীতাকুণ্ড বড় কুমিরা ফেরিঘাট জেলে পাড়া, উত্তর কূল, দক্ষিণ কূল, দূর্গা মন্দির এলাকার সনাতন ধর্মাবলম্বীদের মাঝে বৃহস্পতিবার নতুন বস্ত্র প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, মোস্তফা-হাকিম গ্রুপের পরিচালক মোহাম্মদ সাহিদুল আলম।

এ বিষয়ে মনজুর আলম বলেন, ‘এই দেশ এখন একটি শান্তিপূর্ণ দেশ। এখানে এখন সকল ধর্মের মানুষ নিজ নিজ ধর্ম যথাযথ মর্যাদায় পালন করছে। এটি একটি সাম্প্রদায়িক সম্প্রীতির এক অনন্য উদাহরণ। নিজ ধর্ম নিশ্চিন্তে নিরাপদে পালন করছে এখন দেশের সকল ধর্মের মানুষ। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, কুমিরা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী জগদীশ দাশ সর্দার, সাধারণ সম্পাদক শ্রী নয়ন দাশ মাস্টার, উপদেষ্টা কানু দাশ, সাংগঠনিক সম্পাদক উত্তম দাশ, সহ সাংগঠনিক সম্পাদক রামদাশ, অর্থ সম্পাদক গৌর দাশ, সদস্য নরোত্তম দাশ, উত্তর কাট্টলী আলহাজ্ব মোস্তফা-হাকিম কলেজের সাবেক উপাধ্যক্ষ বাদশা আলম, পূজা উদযাপন কমিটির অন্যান্য সদস্য প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বস্ত্র বিতরণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ