Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সিরাজদিখানে স্বেচ্ছাসেবক লীগের কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়।

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৮:৩৫ পিএম

বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ কর্তৃক ঘোষিত "সেপ্টেম্বর ২০২২ইং সাংগঠনিক মাস" উপলক্ষে মুন্সিগঞ্জের সিরাজদিখান উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ-এর কর্মী সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) বিকেল ৪ টায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আয়োজনে ইছাপুরা ইউনিয়ন পরিষদ সংলগ্ন
জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি আল মাহমুদ বাবুর সভাপতিত্বে সাধারণ সম্পাদক শেখ তাইজুল ইসলাম পিন্টুর সঞ্চালনায়
প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষিবিদ আ ফ ম মাহবুবুল হাসান মাহবুব, সাংগঠনিক সম্পাদক, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।
বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্যামল গোস্বামী,ধর্ম বিষয়ক সম্পাদক বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবকলীগ, মোঃ ফয়সাল আহমেদ জাতীয় পরিষদ সদস্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ,
এ্যাডঃ মার্সেলা সুইটি হালদার জাতীয় পরিষদ সদস্য বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

কর্মী সম্মেলনে সাবেক উপজেলা ছাত্রলীগ সিনিঃ সহ-সভাপতি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক প্রত্যাশী শাহ-আলম আসাদ বিশাল মিছিল নিয়ে প্রবেশ করেন এ-সময় তিনি বলেন আমি উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নির্বাচিত হলে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে তৃনমুলে কাজ করবো। নেশা মুক্ত মাদক মুক্ত সমাজ গড়তে কাজ করে যাবো জয় বাংলা জয় বঙ্গবন্ধু।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সম্মেলন অনুষ্ঠিত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ