Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

গৌরীপুরে দুই পক্ষের সংঘর্ষে নিহত ১, আহত ৭

গৌরীপুর (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৩ এএম

চুরির ঘটনাকে কেন্দ্র করে ময়মনসিংহের গৌরীপুরে দুই পক্ষের সংঘর্ষে ১ যুবক নিহত হয়েছে, আহত হয়েছে কমপক্ষে ৭ জন। উপজেলার অচিন্তপুর ইউনিয়নের সেলিমপুর গ্রামে গত বুধবার বিকেলে এ সংর্ঘষের ঘটনা ঘটে। নিহত ফরিদ উদ্দিন ওই গ্রামের মোকসেছ আলীর ছেলে। আশঙ্কাজনক অবস্থায় তাদের ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের নামপরিচয় জানা যায়নি।
ময়মনসিংহের অতিরিক্ত পুলিশ সুপার মোস্তাফিজুর রহমান জানান, কিছুদিন আগে একটি চুরি ঘটনাকে কেন্দ্র করে সেলিমপুর গ্রাম ও পার্শ্ববর্তী খয়রাতপুর গ্রামের মধ্যে বিরোধ হয়েছিল। ঘটনাটি স্থানীয়দের আলোচনায় মীমাংসা হয়। কিন্তু বুধবার বিকেলে ওই ঘটনাটি নিয়ে খয়রাতপুরের ও সেলিমপুরের কয়েকজন লোক তাদের সঙ্গে তর্কে জড়ালে উত্তেজনার সৃষ্টি হয়। এ নিয়ে একপর্যায়ে দুই গ্রামের মধ্যে সংঘর্ষ শুরু হয়। এতে ফরিদ গুরুতর আহত হলে তাকে উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে সন্ধ্যার দিকে তার মৃত্যু হয়। এ ঘটনায় দু’পক্ষের আরও ৭ জনকে আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে। সেই সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি। অপ্রীতিকর পরিস্থিতি নিয়ন্ত্রণে এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ