Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

আনোয়ারায় পরকীয়ার জেরে ইমামের রহস্যজনক মৃত্যু, আটক ২

আনোয়ারা (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ৯:৫৬ পিএম

চট্টগ্রামের আনোয়ারায় পরকীয়ার জেরে মো. ইলিয়াছ (৩২) নামে মসজিদের এক ইমামের রহস্যজনক মৃত্যু ঘটেছে। গতকাল বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলার রায়পুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ড গহিরা থেকে মূমূর্ষ অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করে। এঘটনায় এক মহিলাসহ ২ জনকে আটক করেছে পুলিশ। নিহত ইলিয়াছ বাঁশখালী উপজেলার গন্ডামারা এলাকার আব্দুল আলিমের পুত্র। পুলিশের ধারণা পরকীয়া জনিত কারনে তার মৃত্যু ঘটেছে। লাশ ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে।

আনোয়ারা থানা সূত্রে জানা যায়, ইলিয়াছ গহিরা বাই¹ের বাড়ী জামে মসজিদে ইমামতি করতেন এবং পাশাপাশি একটি মাদ্রাসায় শিক্ষকতা করতেন। এসময় স্থানীয় দুই সন্তানের এক জননীর সাথে পরকীয়া সম্পর্ক গড়ে উঠে। বিষয়টি সমাজে প্রচার হলে ওই মহিলার স্বামী তাকে তালাক দেয় এবং ইমাম সাহেবকে গত এক বছর বছর পূর্বে বিদায় করে দেয়। গত ২১ সেপ্টেম্বর বুধবার ইলিয়াছ ও ওই মহিলা ফোনালাপের মাধ্যমে বাঁশখালী থেকে গহিরায় চলে আসে। আর বৃহস্পতিবার সকালে ইলিয়াছের মৃত দেহ পাওয়া যায়।

তবে স্থানীয়রা জানায়, ইলিয়াছ ওই মহিলার সাথে রাগারাগী করে রাতে বিষপান করেছে। পরে পূর্ব গহিরা ফকির হাট বাজারের পাশে সকালে মুমুর্ষ অবস্থায় স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করে।

আনোয়ারা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মির্জা মোহাম্মদ হাসান বলেন, প্রাথমিক ভাবে ধারণা করা হচ্ছে পরকীয়াজনিত কারনে তার মৃত্যু ঘটেছে। ঘটনায় জড়িত সন্ধেহে জন্নাতুল মাওয়া নিপা নামে এক মহিলা ও মহিলার ভাইসহ ২ জনকে আটক করা হয়েছে। লাশ উদ্ধার করে মর্গে প্রেরণ করা হয়। থানায় মামলার প্রস্ততি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ