Inqilab Logo

বৃহস্পতিবার, ০৬ অক্টোবর ২০২২, ২১ আশ্বিন ১৪২৯, ০৯ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

খুলনায় শিশু ধর্ষণের চেষ্টা, অভিযুক্ত গ্রেপ্তার

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ২২ সেপ্টেম্বর, ২০২২, ১০:৫২ পিএম

খুলনার ফুলতলায় তৃতীয় শ্রেণির স্কুল ছাত্রীকে ধর্ষণ চেষ্টার অভিযোগে পুলিশ আজ বৃহস্পতিবার রাত ৯ টার দিকে ধর্ষণ চেষ্টাকারী দুই সন্তানের জনক এনায়েত হোসেন ছোটন (৪৮) কে আটক করেছে। সে দামোদর রেলষ্টেশন এলাকার মৃত ইমান আলী শেখের পুত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সন্ধ্যায় এনায়েত হোসেন ছোটন পার্শ্ববর্তী প্রাইমারী স্কুলের তৃতীয় শ্রেণি পড়ুয়া শিশু শিক্ষার্থী (৯) কে পরিত্যক্ত মুরগী ফার্ম থেকে নেট আনতে বলে। এ সময় শিশুটি ফার্মের মধ্যে ঢুকলে ছোটন তাকে ধর্ষণ চেষ্টা চালায়। শিশুটির চিৎকার শুনে এলাকাবাসী তাকে উদ্ধার করে। শিশুটির পিতা খলিলুর রহমান অসহায় ও ছোটনের ফার্মের দিনমজুর হওয়ায় প্রভাবশালীরা মীমাংসার কথা বলে মামলা করতে দেয়নি। পরে পুলিশ ও স্থানীয় জনপ্রতিনিধিদের সহযোগিতায় বৃহস্পতিবার রাতে তিনি বাদি হয়ে এনায়েত হোসেন ছোটনকে আসামি করে থানায় মামলা করেন। যার নং ১৩।

ওসি মোঃ ইলিয়াস তালুকদার শিশু ধর্ষণ চেষ্টার কথা স্বীকার করে বলেন, অভিযোগ পাওয়ার পরেই আসামি ছোটনকে তার বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ