Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ফতুল্লায় বন্ধুদের সাথে গোসলে নেমে কিশোরের মৃত্যু

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৮ পিএম

ফতুল্লার মেঘনা ডিপো ঘাটে বুড়িগঙ্গা নদীতে সহপাঠীদের সাথে গোসল করতে নেমে পানিতে ডুবে আবু বক্কর সিদ্দিক (১৩) নামক এক কিশোরের মৃত্যু হয়েছে।
নিহত কিশোর ফতুল্লা মডেল থানার পঞ্চবটি গুলশান রোডের শাহিন মিয়ার পুত্র । সে ধর্মগঞ্জ তাহফিজুর হাফেজিয়া মাদ্রাসায় লেখাপড়া করতো বলে জানা গেছে।
শুক্রবার (২৩ সেপ্টেম্বর) দুপুরে নিহত কিশোরের পিতা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় একটি অপমৃত্যু মামলা দায়ের করেছে।
মামলায় উল্লেখ্য করা হয়,বৃহস্পতিবার বেলা সাড়ে এগারোটার দিকে নিহত কিশোর আবু বক্কর সিদ্দিক তার সহপাঠীদের সাথে মেঘনা ডিপোর ঘাট সংলগ্ন হাজী রহমানের বালুর ঘাটস্থ বুড়িগঙ্গা নদীতে গোসল করতে নামে। নিহতের সাথে থাকা সকলেই গোসল শেষ করে নদীর তীরে উঠতে সক্ষম হলেও নদীর স্রোতে পানির নিচে তলিয়ে যায় নিহত কিশোর। সংবাদ পেয়ে বাদী ঘটনাস্থলে এসে পুলিশ এবং ফায়ার সার্ভিসের ডুবুরিদের বিষয়টি জানালে তারা উদ্ধার অভিযানে নামে। ডুবে যাওয়ার ঠিক ২৪ ঘন্টা পর শুক্রবার বেলা সাড়ে এগারোটার দিকে নিহত কিশোরের ঘটনাস্থলের পাশেই ভেসে উঠে।
এ বিষয়ে ফতুল্লা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মহসীন জানান,নিহত কিশোরের বাবা থানায় অপমৃত্যু মামলা দায়ের করেছে। নৌ ফাড়ি পুলিশ বিষয়টি তদন্ত করবে বলে তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পানিতে ডুবে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ