Inqilab Logo

বৃহস্পতিবার, ০২ ফেব্রুয়ারি ২০২৩, ১৯ মাঘ ১৪২৯, ১০ রজব ১৪৪৪ হিজিরী
শিরোনাম

ডিএনসিসির ৯ কর্মকর্তা কর্মচারীকে বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

সিটি করপোরেশনের কাজকে আরও গতিশীল ও প্রশাসনিক স্বার্থে ৯ কর্মকর্তা-কর্মচারীকে বদলি করেছে ঢাকা উত্তর সিটি করপোরেশন (ডিএনসিসি)। গতকাল শুক্রবার ডিএনসিসি সূত্রে এই তথ্য জানা গেছে। ইতোমধ্যে এ নিয়ে একটি অফিস আদেশ প্রকাশ করেছে সংস্থাটি। ডিএনসিসি সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিকের স্বাক্ষরিত পৃথক অফিস আদেশে ওই নয়জনকে বদলি করা হয়।
বদলির বিষয়ে মাসুদ আলম ছিদ্দিক বলেন, যথাযথ কর্তৃপক্ষের অনুমোদনক্রমে এবং প্রশাসনিক স্বার্থে ঢাকা উত্তর সিটি করপোরেশনের এ কর্মকর্তা-কর্মচারীদের বদলি করা হয়েছে। স্বাস্থ্য শাখার অঞ্চল-১ এর নমুনা সংগ্রহকারী সিদ্দিকুর রহমানকে অঞ্চল-৪ এ, অঞ্চল-৩ এর নমুনা সংগ্রহকারী রুহুল আমিনকে অঞ্চল-১ এ, অঞ্চল-৫ এর প্রকৌশল বিভাগের যান্ত্রিক সার্কেলের ফেরদাউসকে রায়ের বাজার কবরস্থানে, অঞ্চল-৫ এর সমাজকল্যাণ শাখার শেখ মোফাজ্জেল হোসেনকে সূচনা কমিউনিটি সেন্টারে, সূচনা কমিনিউটি সেন্টারের আব্দুল হাই আল হাদীকে অঞ্চল-৫ এর সমাজ কল্যাণ শাখায়, মো. আরিফকে অঞ্চল-৩ এর প্রশাসন শাখায়, মশিউর রহমানকে অঞ্চল-৪ থেকে পরিকল্পনা ও নকশা বিভাগে, অঞ্চল-২ এর আমজাদ হোসেনকে সম্পত্তি বিভাগে এবং সম্পত্তি বিভাগের তৌহিদুল ইসলামকে অঞ্চল-২ এর আঞ্চলিক নির্বাহীর দফতরে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএনসিসির ৯ কর্মকর্তা কর্মচারীকে বদলি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ