Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ট্রাকের ধাক্কায় প্রাণ গেলো নানি-নাতনির

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৩ সেপ্টেম্বর, ২০২২, ১১:১১ পিএম

গাজীপুরের টঙ্গীতে ট্রাকের ধাক্কায় ইজিবাইকে থাকা নানি-নাতনির মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন ইজিবাইকের চালক ও নিহত শিশুর মা। শুক্রবার (২৩ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে শিলমুন ক্যাথারসিস হাসপাতালের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- ময়মনসিংহের নান্দাইল থানার চরকমর গ্রামের আব্দুল বারেকের স্ত্রী রওশন আরা বেগম (৫০) ও তার নাতনি রাইসা ইসলাম। দুর্ঘটনায় নিহত শিশুর মা রিতা আক্তার (২৩) ও ইজিবাইক চালক রুবেল (৩২) আহত হয়েছেন।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফুল ইসলাম জানান, জয়দেবপুর থেকে ইজিবাইকে করে টঙ্গীর মরকুন এলাকায় মেয়ের বাসায় যাচ্ছিলেন রওশন আরা বেগম। এসময় তার সঙ্গে ছিলেন মেয়ে রিতা আক্তার ও ৬ মাস বয়সী শিশু নাতনি রাইসা ইসলাম। বিকেল আনুমানিক ৪টার দিকে তাদের বহনকারী ইজিবাইকটি নিমতলি রেলক্রসিং পার হয়ে শিলমুন ক্যাথারসিস হাসপাতালের সামনে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা আকিজ সিমেন্টের একটি মিক্সার ট্রাক ইজিবাইকটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলে রওশন আরা ও তার কোলে থাকা রাইসা মারা যায়। আহত অবস্থায় রিতা ও ইজিবাইক চালক রুবেলকে হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ওসি আরও জানান, এ ঘটনায় ঘাতক ট্রাকটি আটক করা গেলেও পালিয়ে গেছে চালক-সহযোগী। নিহতদের মরদেহ সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ