Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মার্শাল আর্টে হলিউড তারকার স্বর্ণ জয়

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১১:০৪ এএম

হলিউড তারকা অভিনেতা টম হার্ডিকে পর্দায় শক্তিশালী রূপে দেখা যায়, বাস্তবেও তিনি তেমনই। যার প্রমাণ পাওয়া গেছে সম্প্রতি এক মার্শাল আর্ট প্রতিযোগিতায়। সবাইকে অবাক করে দিয়ে যুক্তরাজ্যের মিল্টন কেইনেসে অনুষ্ঠিত সেই প্রতিযোগিতায় হার্ডি জিতে নিয়েছেন স্বর্ণপদক।

জানা গেছে, ‘ব্রাজিলিয়ান জিউ-জিসু ওপেন চ্যাম্পিয়নসশিপ-২০২২’-এ অংশ নেন হলিউডের জনপ্রিয় সিনেমা ‘ভেনম’ এর এই তারকা। তাকে এই প্রতিযোগিতায় দেখে সবাই অবাক হয়েছিল। টুর্নামেন্টের সেমি-ফাইনালে খ্যাতিমান মার্শাল আর্ট প্রতিযোগী ড্যানি অ্যাপলবির সঙ্গে লড়েছিলেন টম হার্ডি। তাকে হারিয়েই ফাইনালে গিয়ে স্বর্ণ জেতেন অভিনেতা।

মার্শাল আর্ট প্রতিযোগিতার একজন মুখপাত্র ইংরেজি গণমাধ্যম দ্য গার্ডিয়ানকে বলেছেন, ‘সবাই তাকে সহজেই চিনতে পেরেছিলো। কিন্তু তিনি খুব নম্র ও আনন্দিত ছিলেন। হাসিখুশি মনে মানুষের সঙ্গে ছবিও তুলেছেন। তার মতো একজনকে প্রতিযোগী হিসেবে পেয়ে আমরা সত্যিই উচ্ছ্বসিত।’

উল্লেখ্য, এটাই মার্শাল আর্টে টম হার্ডির প্রথম অর্জন নয়। এর আগে গত আগস্ট মাসেই তিনি রেওর্গ ওপেন জিউ-জিসু চ্যাম্পিয়নসশিপ জিতেছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: স্বর্ণ জয়
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ