Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কুড়িগ্রামের রৌমারীতে অটো ভ্যান চোর চক্রের ৫ পেশাদার চোর গ্রেপ্তার

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৬:৫৮ পিএম

কুড়িগ্রামের রৌমারী উপজেলায় অটো ভ্যান চোর চক্রের পাঁচ সক্রিয় পেশাদার চোরকে গ্রেপ্তার করেছে রৌমারী থানা পুলিশ।

শনিবার (২৪ সেপ্টেম্বর) দুপুরের দিতে তাদেরকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

এর আগে শনিবার (২৪ সেপ্টেম্বর) গভীর রাতে রৌমারী থানা পুলিশ রাতভর অভিযান পরিচালনা চালিয়ে বিভিন্ন স্থানে অবস্থানরত পাঁচজন পেশাদার চোরকে একটি অটো ভ্যানসহ গ্রেপ্তার করতে সক্ষম হয় পুলিশ।

রৌমারী থানা সূত্রে জানা যায়, উপজেলার চর শৌলমারী ইউনিয়নের খেদাইমারী গ্রামের মজিবুর রহমানের ছেলে আরমান আলী (৩০) গতকাল শুক্রবার রৌমারী বাজারে কদম আলীর হার্ডওয়ারের দোকানের সামনে তার জীবিকা নির্বাহের অটো ভ্যান পার্কিং করে। ১ঘন্টা পর প্রয়োজনীয় কাজ শেষে ওই স্থানে অটো ভ্যানটি অনেক খোঁজাখুঁজি করে কোথাও না পেয়ে বাদি হয়ে থানায় একটি এজাহার দায়ের করে। মামলাটি রুজু করে ঘটনাস্থলে থাকা জনৈক কদম আলীর রাকিব ব্রাদার্স সাইকেল এন্ড হার্ডওয়ার নামীয় দোকানের সিসি ক্যামেরার ফুটেজ পর্যালোচনা করে রৌমারী সদর ইউনিয়নের পশ্চিম ইছাকুড়ি গ্রামের হযরত আলীর ছেলে আমিনুল ইসলাম(২৭) ও মির্জাপাড়া গ্রামের বেলাল হোসেনের ছেলে শফিকুল ইসলাম (২২) কে সনাক্ত করে তাদের গ্রেপ্তার করা হয়। পরে তাদের দেওয়া তথ্যনুযায়ী সহকারী পরিদর্শক এনামুলের নেতৃত্বে সারা রাত অভিযান পরিচালনা করে পূর্ব খেদাইমারী গ্রামের মানিক ফকিরের ছেলে মনছের আলী (২৬), জয়েন উদ্দিনের ছেলে মাসুদ মিয়া (২৫) ও চরশৌলমারী কলেজ পাড়া গ্রামের বাবলু মিয়ার ছেলে আতাউর রহমান (৩২) কে গ্রেপ্তার করা হয়।

রৌমারী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রুপ কুমার সরকার জানান, গ্রেপ্তারকৃতরা আন্তঃজেলা অটোরিকশা ও অটো ভ্যান চোর চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘদিন থেকে এই পেশায় জড়িত থাকায় পূর্বে তাদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেপ্তার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ