Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

লক্ষ্মীপুরে জামায়াতের দুই কর্মী আটক

লক্ষ্মীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:১০ পিএম

লক্ষ্মীপুর শহরের দক্ষিণ তেমুহনি এলাকা থেকে শনিবার (২৪ সেপ্টেম্বর) বিকেল ৩ টার দিকে বিপুল পরিমাণ জিহাদি বইসহ আবদুর রহমান ও মো. সুমন নামে জামায়াতের দুই কর্মীকে আটক করা করা হয়।

আটক আবদুর রহমান হাজিরহাট হামিদিয়া ফাজিল ডিগ্রি মাদ্রাসার সহকারী অধ্যাপক ও সদর উপজেলার তেওয়ারীগঞ্জ ইউনিয়নের শহর কসবা গ্রামের মৃত আবদুর সাত্তারের ছেলে। সুমন লক্ষ্মীপুর পৌরসভার পশ্চিম লক্ষ্মীপুর গ্রামের আবু তাহেরের ছেলে। তবে তাদের সংগঠনের পদ-পদবী জানা যায়নি।

পুলিশ জানায়, লক্ষ্মীপুর দক্ষিণ তেমুহনী এলাকায় মক্কা হোটেলের পেছনে টিনসেটের একটি সেমি পাকাভবনে জামায়াত কার্যালয় দিয়ে সংগঠনের কার্যক্রম পরিচালনা করে আসছে। গোপন সংবাদের ভিত্তিতে সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক ও এসআই হাবিব ঘটনাস্থল অভিযান চালায়। এসময় কার্যলয় থেকে দুইজনকে আটক করা হয়। ওই কার্যালয় থেকে বিপুল পরিমাণ জিহাদি বই, চাঁদা আদায়ের রশিদ ও খরচের রশিদ উদ্ধার করা হয়েছে। কয়েকজন সদস্যের পূরণ করা ফরমও উদ্ধার করা হয় ঘটনাস্থল থেকে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মমিনুল হক বলেন, বিপুল পরিমাণ জহাদি বইসহ দুইজনকে আটক করা হয়েছে। গোপন সংবাদের ভিত্তিতে সেখানে অভিযান চালানো হয়। জেলা পুলিশের উর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল যাওয়ার কথা রয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ