Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

কুষ্টিয়ায় আওয়ামীলীগের দু- গ্রুপের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী সহ ৪ জন আহত

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার, | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ৭:৩৪ পিএম

কুষ্টিয়ার কুমারখালীতে স্কুলের ম্যানেজিং কমিটির নির্বাচনকে কেন্দ্র করে আওয়ামীলীগের দু গ্রুপের সংঘর্ষে এসএসসি পরীক্ষার্থী সহ উভয় পক্ষের ৪জন আহত হয়েছে।

আজ শনিবার এসএসসি পরীক্ষার্থী বাড়ি ফেরার সময় কুমারখালী - পান্টি সড়কের পূর্বাশা বাজারের সংলগ্ন ব্রীজের উপর থেকে হামলায় নারী পরীক্ষার্থী ও তার ভাই আহত হলে পাল্টা হামলায় প্রতিপক্ষের দুজন আহত হয়েছে।

আহত হয়েছেন এসএসসি পরীক্ষার্থী যদুবয়রা ইউনিয়নের চরএতমামপুর গ্রামের আলতাফ হোসেনের মেয়ে রিতা খাতুন (১৭) ও তার ভাই রনি আহমেদ (২০)। ও প্রতিপক্ষের একই ইউনিয়নের জোতমোড়া গ্রামের আব্দুর রহিমের ছেলে বিল্লাল হোসাইন (৩২) ও তরব আলীর ছেলে সোহেল রানা (২৩)।

এসএসসি পরীক্ষার্থী রিতার বাবা ও যদুবয়রা ৬নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলতাফ হোসেন জানান, কিছুদিন আগে গড়াই মাধ্যমিক বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে বর্তমান যদুবয়রা ইউপি চেয়ারম্যান ও যদুবয়রা ইউনিয়ন আওয়ামীলীগের আহবায়ক কমিটির সদস্য মিজানুর রহমান মিজানের প্যানেল হেরে গেলে মিজান তার উপর ক্ষুব্ধ হয় এবং দেখে নেবার হুমকী দেয়। শনিবার পান্টি বালিকা মাধ্যমিক বিদ্যালয় থেকে এসএসসি পরীক্ষা শেষে তার ছেলে পরীক্ষার্থী মেয়েকে নিয়ে ফেরার সময় পথিমধ্যে মিজানের গুন্ডা বাহিনী সোহেল, বিল্লাল, বায়োজিদ সহ বেশ কয়েকজন মোটরসাইকেল আটকিয়ে তার মেয়ে ও ছেলেকে বেধড়ক মারপিট করে আহত করে। পরবর্তীতে এলাকার লোকজন ঘটনা জানতে পেরে সোহেল ও বিল্লালকে পিটিয়ে আহত করেছে। বর্তমানে তার ছেলে ও প্রতিপক্ষের দুজন কুমারখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

এ বিষয়ে কুমারখালী থানার ওসি কামরুজ্জামান তালুকদার জানান, নারী এসএসসি পরীক্ষার্থীকে নিয়ে তার ভাই বাড়ি ফেরার সময় কিছু বখাটে তাদের উপর হামলা করে আহত করে। পরবর্তীতে এলাকার লোকজন ক্ষুব্ধ হয়ে বখাটেদের পিটিয়ে আহত করে। এই ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আহত


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ