Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

আনা দে আর্মাস যেভাবে মেরিলিন মনরোর কাছ থেকে অনুমতি নিয়েছিলেন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মেরিলিন মনরোর বায়োপিক ‘ব্লন্ড’ স্ট্রিমিং মাধ্যমে মুক্তি পেয়েছে। ফিল্মটিতে হলিউডের গোল্ডেন গার্লের ভূমিকায় অভিনয় করেছেন কিউবান বংশোদ্ভূত অভিনেত্রী আনা দে আর্মাস। অনেকেরই জানা নেই আনা এবং প্রডাকশনের একটি দল পরলোকগত মনরোর কাছ থেকে নির্মাণের আগে অনুমতি নিয়েছিলেন। কিন্তু কীভাবে?
সাইকোলজিকাল ড্রামা ধারার ফিল্মটি ২০০০ সালে প্রকাশিত জয়েস ক্যারল ওটসের লেখা একটি উপন্যাস অবলম্বনে পরিচালনা করেছেন অ্যানড্রু ডমিনিক। অ্যানআদার সাময়িকীকে দেয়া সাক্ষাতকারে আনা জানান, নির্মাণের প্রথম দিন তিনি একটি হাতি লেখা চিঠি ওয়েস্টউড ভিলেজ মেমোরিয়াল পার্কে মেরিলিন মনরোর কবরে রেখে আসেন। তিনি বলেন, আমরা একটি বড় কার্ড লিখেছিলাম। সেটি আমরা কবরে রেখে আসি।
তিনি আরও বলেন, ‘আমরা সেভাবেই তার কাছে অনুমতি চেয়েছিলাম। সবাই খুব এমন কিছু করার প্রয়োজনীয়তা অনুভব করছিল। কারণ আমরা নোরমা জিনের (মনরোর আসল নাম) গল্প বলতে যাচ্ছিলাম। তিনি আসলে যা ছিলেন।’ এনসি-১৭ সার্টিফিকেট প্রাপ্ত ফিল্মটিতে শিশু নোরমা জিন থেকে মেরিলিন মনরো হয়ে ওঠার গল্প বিবৃত হয়েছে। এতে আরও অভিনয় করেছেন এড্রিয়েন ব্রডি, ববি ক্যানাভেল জুলিয়েন নিকলসন, জাভিয়ের স্যামুয়েল এবং এভান উইলিয়ামস। শুক্রবার থেকে নেটফ্লিক্সে ফিল্মটি স্ট্রিমিং হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আনা দে আর্মাস যেভাবে মেরিলিন মনরোর কাছ থেকে অনুমতি নিয়েছিলেন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ