Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ছেলে সালমান দুলকারের সঙ্গে এক ফিল্মে মাম্মতি ?

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

দক্ষিণের গুণী অভিনেতা মাম্মতি। দীর্ঘ অভিনয় ক্যারিয়ারে দিয়েছেন অসংখ্য ব্যবসাসফল সিনেমা। এই গুণী তারকার ছেলে দক্ষিণের জনপ্রিয় নায়ক সালমান দুলকার। বাবা-ছেলে দুজনই সিনেমার তারকা হওয়া সত্ত্বেও এখন পর্যন্ত এক ফ্রেমে দেখা যায়নি তাদের। এবার নাকি এই তারকাদের দেখা যাবে এক ফ্রেমে। গুঞ্জন উঠেছে, ‘বিলাল’ সিনেমায় একসঙ্গে অভিনয় করতে যাচ্ছেন তারা। এতদিন বিষয়টি নিয়ে মুখে কুলুপ এঁটেছিলেন বাবা-ছেলে দুজনেই!
অবশেষে গুঞ্জন নিয়ে মুখ খুলেছে দুলকার সালমান। এ অভিনেতা ভারতীয় সংবাদমাধ্যম বলিউড লাইফ ডটকমকে বলেন, ‘বিলাল’ সিনেমায় বাবার সঙ্গে অভিনয় করব, এ গুঞ্জন আমিও শুনেছি। কিন্তু জানি না, এই খবর কোথায় পেলেন তারা। আমার মনে হয়, এ বিষয়ে সিনেমাটির পরিচালক-চিত্রনাট্যকারের মন্তব্য করাই শ্রেয়। আর ‘বিলাল’ সিনেমায় যদি এমনটা ঘটে, তবে সত্যি এটি ভীষণ আনন্দের হবে। এদিকে, দুলকার সালমান অভিনীত সবশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘সীতা রামাম’। মুক্তির পর থেকে আলোচনার শীর্ষে রয়েছে এটি। ৩০ কোটি রুপি বাজেটের এ সিনেমায় বক্স অফিসে আয় করেছে শতকোটি রুপি। সোশ্যাল মিডিয়ায় এ সিনেমার ছোট ছোট ক্লিপ রীতিমতো ভাইরাল। সব জায়গায় ট্রেন্ডিংয়ে রয়েছে সিনেমাটি। দুলকার ছাড়াও ‘সীতা রামাম’ সিনেমায় অভিনয় করেছেন ম্রুণাল ঠাকুর, রাশ্মিকা মান্দানাসহ অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছেলে সালমান দুলকারের সঙ্গে এক ফিল্মে মাম্মতি ?
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ