Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মানিকগঞ্জে হ্যাচারি থেকে গলাকাটা লাশ উদ্ধার

মানিকগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

মানিকগঞ্জ সদর উপজেলার কৈতরা মামুন মিয়ার হ্যাচারি থেকে রুবেল নামে এক ব্যক্তির গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ হত্যাকারী সোহেলকে আটক করেছে। গত শুক্রবার দিনগত রাতে উপজেলার পুটাইল ইউনিয়নের কৈতরা এলাকার মামুনের হ্যাচারিতে এই ঘটনাটি ঘটে।
জানা যায়, বেড়াতে এসে ভগ্নিপতি রুবেলকে (২২) গলাকেটে খুন করে সোহেল নুরুন নবী (২৬) নামের এক ব্যক্তি। এই বিষয়টি নিশ্চিত করেছেন সদর থানার ওসি আব্দুর রউফ সরকার। খুনি সোহেল নূরুন নবী নেত্রকোনার কেন্দুয়া থানার রাজনগর এলাকায় মৃত আলতু মিয়ার ছেলে। নিহত রুবেল কিশোরগঞ্জের ইটনা থানার তারাশ্বর এলাকার রেনু মিয়ার ছেলে।
ওসি জানান, গত ১৬ সেপ্টেম্বর সোহেল নুরুন নবী কৈতরা হ্যাচারিতে ভগ্নিপতি রুবেলের কাছে বেড়াতে আসেন। এসে তিনি দেখতে পান তার ভগ্নিপতি উক্ত হেচারির মালিক মামুনের ইটভাটার ইট চুরি করে বিক্রি করে। উক্ত বিষয়ে তার ভগ্নিপতিকে বিভিন্নভাবে বুঝানোর চেষ্টা করে সে। কিন্তু অনেক বুঝানোর পরেও তার ভগ্নিপতি চুরি করে ইট বিক্রি করে। পরবর্তীতে সোহেল উক্ত ইট বিক্রির টাকা তার মালিককে দেওয়ার জন্য বলিলে তার ভগ্নিপতি ক্ষিপ্ত হয়ে তাকে মারতে আসে। সে কারণে রুমের ভেতর থাকা দা দিয়ে এলোপাথারী কোপাইলে তার ভগ্নিপতি মাটিতে লুটাইয়া পরে। তখন সে গলাকেটে মৃত্যু নিশ্চিত করে। উক্ত হত্যাকারী সোহেল নূরুন নবীকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন বলে ওসি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন