Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

বাংলাদেশ আর তত্ত্বাবধায়ক সরকারে ফিরবে না : কামরুল ইসলাম

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১০:২৭ পিএম

বাংলাদেশ আর কখনো তত্ত্বাবধায়ক সরকারে ফিরবে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম। আজ শনিবার বিকেলে কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের উদ্যোগে কালিন্দী ইউনিয়নের রেড রোজ পার্টি সেন্টারে শারদীয় দুর্গোৎসব উপলক্ষে ৯৪ টি পূজা মন্ডবে আর্থিক অনুদান প্রদান অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

কামরুল ইসলাম বলেন, বিএনপি-জামাত জোট ভোটের মাধ্যমে ক্ষমতায় আসতে পারবে না। তাই তারা বারবার ষড়যন্ত্র করে যাচ্ছে। তারা বিদেশিদের কাছে ধরনা দিচ্ছে। তারা পুলিশের উপর আক্রমণ করছে। অগ্নি সন্ত্রাস চালিয়ে দেশে নৈরাজ্য সৃষ্টি করার অপচেষ্টা চালাচ্ছে।

কেরানীগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি ইউসুফ আলী চৌধুরী সেলিমের সভাপতিত্বে সিনিয়র সহ-সভাপতি শফিউল আজম খান বারকু,সাধারণ সম্পাদক আলতাফ হোসেন বিপ্লব প্রমুখ বক্তব্য রাখেন।

অনুষ্ঠান শেষে ৯৪ টি পূজামন্ডপের প্রত্যেকটি মন্ডপ কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকের হাতে নগদ অর্থ, শাড়ি ও লুঙ্গি প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ