Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

বাবার সামনে ট্রেনে কাটা পড়ে ছেলের মৃত্যু

লালপুর (নাটোর) উপজেলা সংবাদদাতা: | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নাটোরের লালপুর উপজেলার আব্দুলপুর জংসন স্টেশনে ট্রেনে কাটা পড়ে ইন্তাজ আলী নামে এক যুবকের মৃত্যু হয়েছে। গতকাল শনিবার সকাল ৭টা ৫০ মিনিটের সময় আব্দুলপুর জংসন স্টেশনে ঈশ্বরদী থেকে রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনের কাটা পড়ে তার মৃত্যু হয়। নিহত ইন্তাজ আলী পাবনার ঈশ্বরদী উপজেলার রুপপুর এলাকার অ্যাডভোকেট ইসাহাক আলীর ছেলে এবং সে আইন বিভাগের ছাত্র।

আব্দুলপুর স্টেশন মাষ্টার ও প্রত্যক্ষদর্শীরা জানান , ঈশ্বরদী থেকে ছেড়ে আসা রাজশাহীগামী কমিউটার এক্সপ্রেস ট্রেনটি লালপুরের আব্দুলপুর জংসন স্টেশনে সকাল ৭টা ৫০ মিনিটের দিকে এসে থামে। এসময় ট্রেনের যাত্রী ইন্তাজ আলী ট্রেন থেকে প্লাটফর্মে নামে। পরে ট্রেনটি রাজশাহীর উদ্দেশ্যে যাত্রা শুরু করলে ইন্তাজ চলন্ত ট্রেনে উঠতে গিয়ে নিচে পড়ে গিয়ে ট্রেনে কাটা পড়ে। এতে ঘটনাস্থলেই মারা যায় সে। ইন্তাজ আলী ওই ট্রেনে রাজশাহী যাচ্ছিলেন। তার সাথে ওই ট্রেনে তার পিতা অ্যাডভোকেট ইসাহাক আলীও ছিলেন। ছেলের আকস্মিক মৃত্যুতে বাকরূদ্ধ হয়ে পড়েন পিতা। দীর্ঘক্ষন তিনি তার ছেলের লাশের পাশে বাকরুদ্ধ অবস্থায় বসে ছিলেন।

আব্দুলপুর রেলওয়ে স্টেশন মাষ্টার শেখ জিয়াউদ্দিন জানান, রেলওয়ের নিরাপত্তাবাহিনীর সদস্যরা রেল লাইনের ওপর থেকে লাশটি সরিয়ে রেখেছে। ঘটনাটি ঈশ্বরদী রেলওয়ে থানাকে অবহিত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মৃত্যু

৫ ডিসেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ