Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

২৫ দিনেও উদ্ধার হয়নি মাদরাসা ছাত্রী

মো. শামসুল আলম খান, ময়মনসিংহ থেকে | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলায় অপহণের ২৫ দিন পেরিয়ে গেলেও উদ্ধার হয়নি সুলতানা আক্তার নামের এক মাদরাসা ছাত্রী। এ ঘটনায় ফুলবাড়িয়া থানায় মামলা হলেও এখনো কোন আসামি গ্রেফতার হয়নি। অপহৃত সুলতানা আক্তার জোরবাড়িয়া বালিকা দাখিল মাদরাসার নবম শ্রেণির শিক্ষার্থী ছিলেন। এ ঘটনায় স্থানীয়দের মাঝে মিশ্র প্রতিক্রিয়ার সৃষ্টি হয়েছে।

জানা যায়, গত ৩১ আগস্ট মাদরাসা যাওয়ার পথে উপজেলার জোরবাড়িয়া এলাকা থেকে স্থানীয় কালাকান্দা নামাপাড়া গ্রামের ওই কিশোরীকে অপহরণ করে একই গ্রামের জসিম উদ্দিন।

ভুক্তভোগী কিশোরীর বাবা শফিকুল ইসলাম জানান, এ ঘটনার পর থানায় মামলা করতে চাইলে ফুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন বাদল মামলা করতে বাধা দেন। ফলে ঘটনার ৩ দিন পর অপহরণকারী জসিম উদ্দিনকে আসামি করে থানায় মামলা করা হয়েছে। তিনি আরও জানান, অভিযুক্ত জসিম উদ্দিন বিবাহিত, সে দুই সন্তানের বাবা। গত ৩১ আগস্ট সকালে আমার মেয়ে মাদরাসায় যাওয়ার পথে জসিম উদ্দিন একটি অটোরিকশায় করে সুলতানাকে তুলে নিয়ে যায়। এরপর অনেক খোঁজাখুজি করেও আমার মেয়ের কোন সন্ধান পাচ্ছি না। এদিকে মামলা তুলে নেওয়ার জন্য আসামি জসিম উদ্দিনের ভাই ও ভগ্নিপতি চাপ দিচ্ছে অভিযোগ করেন কিশোরীর বাবা। তিনি বলেন, মামলা তুলে নিলে তারা আমার মেয়েকে ফেরত দিবে বলে জানিয়েছে।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার ওসি আবুল কালাম আজাদ জানান, অভিযুক্ত জসিম উদ্দিনকে মোবাইল নাম্বার ট্রেকিং করে গ্রেফতার ও কিশোরীকে উদ্ধারের চেষ্টা চলছে। দ্রুত জসিম উদ্দিন গ্রেফতার হবে বলেও আশা প্রকাশ করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাদরাসা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ