Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

কাপাসিয়ায় বিভিন্ন অভিযোগে মিনি পেট্রোল পাম্পের মালিককে জরিমানা

কাপাসিয়া (গাজীপুর) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১১:১৭ পিএম

ওজনে কারচুপি, বেশি দামে বিক্রি এবং প্রয়োজনীয় কাগজপত্র না থাকার অপরাধে কাপাসিয়া উপজেলার রাওনাট বাজারে মিনি পেট্রোল স্টেশন কে ১০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

শনিবার (২৪ সেপ্টেম্বর) রাত ৮টায় উপজেলার দুর্গাপুর ইউনিয়নের রাওনাট বাজার এলাকায় কাপাসিয়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খাঁন এ অভিযান পরিচালনা করেন। এ সময় প্রিয়াঙ্কা এন্টারপ্রাইজের মালিককে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯/৫২ ধারায় একটি মামলায় দশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়। ভ্রাম্যমাণ আদালত পরিচালনার সময় সহযোগিতায় ছিলেন কাপাসিয়া থানার পুলিশ ও আনসার সদস্যরা।

নির্বাহী ম্যাজিস্ট্রেট এ কে এম গোলাম মোর্শেদ খাঁন জানান, অভিযানে প্রতিষ্ঠানের প্রয়োজনীয় কাগজপত্র ছিল না এবং বেশি দামে বিক্রির অভিযোগ ছিল। সে কারণে জরিমানা আদায় করা হয়েছে। ভবিষ্যতেও এ অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ