Inqilab Logo

মঙ্গলবার ২৯ নভেম্বর ২০২২, ১৪ অগ্রহায়ণ ১৪২৯, ০৪ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

ঈশ্বরগঞ্জে সুপারি ভর্তি ট্রাক ডাকাতি, ট্রাক উদ্ধার

ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৪ সেপ্টেম্বর, ২০২২, ১১:২১ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে সুপারিভর্তি একটি ট্রাকে ডাকাতির ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার রাতে ডাকাতির ঘটনাটি হলেও শুক্রবার বিকেলে তা প্রকাশ হয়। পরে শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করে পুলিশ। তবে লুট হওয়া সুপারি কিংবা ডাকাত দলের সদস্যদের এখনো গ্রেপ্তার বা শনাক্ত করতে পারেনি পুলিশ।

পুলিশ জানায়, ভোলার লাল মোহন থেকে গত বুধবার ৪৭ লাখ ১০ হাজার টাকা মূল্যের ৩শত বস্তা সুপারি নিয়ে নেত্রকোনা জেলার দূর্গাপুর উপজেলার উদ্দেশ্য রওনা হয় একটি ট্রাক। মেসার্স জুলেখা ট্রান্সপোর্টের ট্রাকটি চালক বাবুল মিয়া চালাচ্ছিলেন। সুপারি ভর্তি ট্রাকটি বৃহস্পতিবার রাতে ময়মনসিংহ-কিশোরগঞ্জ আঞ্চলিক মহাসড়কে ঈশ্বরগঞ্জে উপজেলার সদর ইউনিয়নের চরহোসেনপুর এলাকায় ডাকাতদলের কবলে পড়ে। প্রাইভেটকারে ৫সদস্যের ডাকাতদল চরহোসেনপুর এলাকায় ট্রাকটিকে ব্যারিকেট সৃষ্টি করে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় ট্রাকটির চালক বাবুল মিয়াকে হাত-পা ও মুখে বেঁধে সুপারি ভর্তি ট্রাকটি ভৈরবের দিকে নিয়ে যায়। সেখানের ভৈরব হাজী হাসমত আলী কলেজের কাছে রাস্তার ফেলিয়ে দিয়ে মালামালাসহ ট্রাকটি নিয়ে চলে যায়। পরে চালক বিষয়টি এজেন্সি মালিক মো. কামাল হোসেনকে জানায়। ওই সময় কামাল হোসেন ভৈরব হাইওয়ে পুলিশ ও ভৈরব থানায় গেলে সেখান থেকে ঘটনাস্থল ঈশ্বরগঞ্জ থানায় যেতে বলেন। পরে এঘটনায় শুক্রবার বিকেলে চালক এজেন্সি মালিক কামাল হোসেন ঈশ্বরগঞ্জ থানায় গিয়ে ঘটনার বিস্তারিত জানিয়ে লিখিত অভিযোগ দেন। পুলিশ সেদিনই ৫ সদস্যের অজ্ঞাত ডাকাত দলের বিরুদ্ধে থানায় মামলা নেয়। পরে শনিবার সন্ধ্যায় নারায়ণগঞ্জ জেলার সিদ্ধিরগঞ্জের সাইনবোর্ড এলাকা থেকে ট্রাকটি উদ্ধার করে পুলিশ। তবে লুট হওয়া সুপারি কিংবা ডাকাত দলের সদস্যদের এখনো গ্রেপ্তার বা শনাক্ত করতে পারেনি।

ঈশ্বরগঞ্জ থানার অফিসার ইনচার্জ পীরজাদা শেখ মোহাম্মদ মোস্তাছিনুর রহমান বলেন, ট্রাকভর্তি সুপারি ডাকাতির ঘটনায় ট্রাকটি উদ্ধার করা হয়েছে। সুপারি উদ্ধার ও ডাকাত দলের সদস্যদের শনাক্ত ও গ্রেপ্তারে অভিযান চলছে।##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ