Inqilab Logo

বৃহস্পতিবার ০৮ ডিসেম্বর ২০২২, ২৩ অগ্রহায়ণ ১৪২৯, ১৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মুসলিমদের আস্থা চাইলে আখলাক, বিলকিস বানোর বাড়িতে যান

আরএসএস প্রধানকে দিগি¦জয় সিং

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

কংগ্রেস নেতা দিগি¦জয় সিং গতকাল বলেছেন যে, রাষ্ট্রীয় স্বয়ংসেবক সংঘ প্রধান মোহন ভাগবত যদি মুসলিম সম্প্রদায়ের আস্থা অর্জন করতে চান তবে বিলকিস বানো এবং মোহাম্মদ আখলাকের বাড়িতে যাওয়া উচিত।
ভাগবত এ সপ্তাহের শুরুতে দিল্লির একটি মসজিদ ও মাদরাসায় গিয়েছিলেন। সংখ্যালঘু সম্প্রদায়ের প্রতি আরএসএস প্রধানের পদক্ষেপ সম্পর্কে জিজ্ঞাসা করা হলে সিং বলেন যে, তিনি যদি তাদের আস্থা অর্জন করতে চান তবে তাকে ২০১৫ সালে লিঞ্চিং ঘটনার শিকার মোহাম্মদ আখলাকের পরিবার এবং গণধর্ষণের শিকার বিলকিস বানোর সাথে দেখা করা উচিত। ভাগবতের মসজিদে যাওয়া কংগ্রেস নেতা রাহুল গান্ধীর ভারত জোড়ো যাত্রার প্রভাব দেখিয়েছে, তিনি দাবি করেছেন।
পপুলার ফ্রন্ট অফ ইন্ডিয়া (পিএফআই) এর বিরুদ্ধে সন্ত্রাসী কার্যকলাপকে সমর্থন করার অভিযোগে তদন্তকারী সংস্থাগুলোর ক্র্যাকডাউন সম্পর্কে জিজ্ঞাসা করা হলে কংগ্রেস নেতা বলেন যে, কেবল পিএফআই নয়, ধর্মীয় ঘৃণা এবং ধর্মান্ধতা ছড়ায় এমন যে কোনো সংস্থার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া উচিত। সূত্র : পিটিআই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন