Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

গোয়ালন্দ বাসষ্ট্যান্ড এলাকায় ব্যাটারির দোকানে অভিনব কায়দায় চুরি

গোয়ালন্দ (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১২:২৬ পিএম

রাজবাড়ীর গোয়ালন্দ বাসষ্ট্যান্ড এলাকায় ইফাত অটো সাভিসিং এর দোকানে অভিনব কায়দায় সাড়ে ৪ লক্ষ টাকার ব্যাটারি চুরি হয়েছে।

শনিবার ২৪ সেপ্টেম্বর দিনগত রাতে বাসষ্ট্যান্ডে ইফাত অটো সাভিসিং সেন্টারে ব্যাটারিসহ মালামাল চুরির ঘটনাটি ঘটেছে।

জানাগেছে, প্রতিদিনের মত রাতে দোকান বন্ধ করে বাড়ীতে যান ইফাত অটো ব্যাটারি সাভিসিং সেন্টারের মালিক। সে রাতে ঘুমিয়ে ছিলেন
ভোর রাতে এক জন অটো চালক তার বাড়ীতে গিয়ে তার দোকানের চুরি খবরটি দেয়।সে দ্রুত সময় দোকানে এসে দেখতে পায় তার দোকানের শাটারে তালা ভাঙা ও দোকানে ভিতরে কোন ব্যাটারি নেই।

অটোচালক রাজ্জাক বলেন, আমার বাড়ী পাশেই আমি ভোরে বাহিনে বের হয়ে দোকানে গিয়েছি সিগারেট কিনতে। তখন দেখি দোকানের সামনে একটি সাদা রংয়ের মাইক্রোবাসের মত দেখতে দাঁড়িয়ে আছে। আমি সিগারেট নিয়ে আসতে না আসতেই গাড়ি ঘুরিয়ে টান দিয়ে চলে গেলো। আমি কোন মানুষকেই দেখতে পাই নাই। আর মানুষকে দেখতে পেলে আমি জিজ্ঞেস করতাম। তখন আমি দ্রুত গিয়ে বারেক বিশ্বাসকে ডেকে বলি।

ইফাত অটো সাভিসিং দোকানের মালিক বারেক বিশ্বাস জানান, আমি কাল সারাদিন দোকানে ছিলাম রাত সাড়ে১১ টার দিকে দোকান বন্ধ করে বাড়ীতে যাই। ভোর ৫ টার দিকে এক অটো চালক আমাকে বাড়ী থেকে ডেকে নিয়ে আসে। আমি দ্রুত বাড়ী থেকে দোকানে সামনে এসে দেখি আমার দোকানের একটি শাটারে তালা ভাঙা তখন আমি দোকানে প্রবেশ করে দেখি দোকানের মধ্যে রাখা নতুন ব্যাটারি একটিও নেই। তখন আমি দোকানের সি সি ক্যামেরা দিকে তাকাই তখন দেখি প্রতিটি ক্যামেরা ঘুরানো। সে সময় ভাবলাম সিসি ক্যামেরার হার্ডডিক্সটা দেখি। টেবিলের কাছে গিয়ে দেখি ক্যামেরার তার গুলো ছিরা হার্ডডিক্সটাও নেই। ব্যাটারির সাথে সিসি ক্যামেরার হার্ডডিক্সটা নিয়ে গেছ। আমার দোকানে থেকে সাড়ে ৪ লাখ টাকার ব্যাটারি চুরি হয়েছে। আমি গ্রামীণ ব্যাংক থেকে ৫ লক্ষ টাকা নিয়ে ১২ তারিখে এই ব্যাটারি গুলো কিনে আনি। রাতে সে সব ব্যাটারি গুলো চুরি হওয়াতে আমি ক্ষতিগ্রস্ত হয়ে গেলাম। এখন আমি কিভাবে লোন পরিশোধ করবো।

গোয়ালন্দ বাজার পরিষদের সাধারন সম্পাদক মো. খোকন বলেন, এতদিন গোয়ালন্দ বাজার পরিষদ ছিলো না। নতুন করে একটি বাজার পরিষদের নবনিবার্চিত কমিটি হয়েছে। গোয়ালন্দ বাসষ্ট্যান্ড বারেক বিশ্বাসের ব্যাটারির দোকানের চুরি হয়েছে। এসে যা শুনলাম তাতে তার অনেক ব্যাটারি চুরি হয়ে গেছে। এতে অনেক ক্ষতি হয়ে গেছে। বিষয়টি নিয়ে গোয়ালন্দ ঘাট থানার অফিসার ইনচার্জ এর সাথে আলাপ করে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুরি

১৮ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ