Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

রাজধানীতে ছয় তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে গৃহকর্মীর মৃত্যু

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ১:০২ পিএম

রাজধানীর উত্তরা পশ্চিম থানাধীন একটি ভবনের ছয় তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে রুবি বেগম (১৮) নামের এক গৃহকর্মী মারা গেছেন। গতকাল শনিবার রাতে ৬ নম্বর সেক্টরের ১৭ নম্বর রোডের একটি ভবনে এ ঘটনা ঘটে।

নিহত রুবি নেত্রকোনা সদর উপজেলার চাঁন মিয়ার মেয়ে। বর্তমানে উত্তরা ৬ নম্বর সেক্টরের ভবনটির পঞ্চম তলায় গৃহকর্তা আনিস সাহেবের বাসায় থাকতো সে।

হাসপাতালে নিয়ে আসা গৃহকর্তা আনিস চৌধুরী বলেন, গতকাল শনিবার রাত সাড়ে ৯টার দিকে সবার অগোচরে বাসার ছয় তলার ছাদ থেকে লাফিয়ে পড়ে গুরুতর আহত হয় রুবি। সেখান থেকে তাকে উদ্ধার করে প্রথমে মনসুর আলী হাসপাতালে নেওয়া হয়। পরে উত্তরা বাংলাদেশ মেডিকেলে নেওয়া হলে তার অবস্থার অবনতি হতে থাকে। পরে তাকে দিবাগত রাত সাড়ে ১২টায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে জরুরি বিভাগের নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

রুবি দীর্ঘ আড়াই বছর যাবৎ তার বাসায় কাজ করতেন জানিয়ে আনিস বলেন, বেশ কিছুদিন যাবৎ তাদের গ্রামেরই এক যুবকের সঙ্গে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে রুবির। তার সঙ্গে কোনো বিষয়ে অভিমান থেকে সে আত্মহত্যা করে থাকতে পারে বলে দাবি করেন তিনি।

তার কক্ষে ঘুমের ওষুধের খালি পাতা পাওয়া গেছে উল্লেখ করে এই গৃহকর্তা বলেন, ‘হয়তো লাফিয়ে পড়ার আগে অতিরিক্ত ঘুমের ওষুধও সেবন করেছিল সে।’

ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবগত করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

২৪ নভেম্বর, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ