Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

সোনারগাঁয়ে দলিল লেখকের লাশ উদ্ধার, স্ত্রী আটক

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:১৫ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁয়ের কাঁচপুর এলাকা থেকে মোশারফ হোসেন নামের এক দলিল লেখকের লাশ উদ্ধার করেছে পুলিশ। রবিবার সকালে কাঁচপুর চেঙ্গাইন এলাকায় তার নিজ বাড়ির বাথরুম থেকে উলঙ্গ অবস্থায় লাশটি উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য লাশটি নারায়ণগঞ্জ জেলা হাসপাতালে প্রেরণ করেছে সোনারগাঁ থানা পুলিশ। ঘটনার সাথে জড়িতথাকা সন্দেহে দলীল লেখকের স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।

নিহতের স্ত্রী শাহিনুর বেগম জানান, গতকাল শনিবার রাত ৩টার দিকে একদল ডাকাত তার বাড়িতে হানা দেয়। এসময় ডাকাতরা তার পরিবারের সবাইকে জিম্মি করে দলিল লিখক মোশারফকে বাথরুমে আটকে পিটিয়ে হত্যা করে। পরে ডাকাতরা চলে গেলে তার স্ত্রী দলিল লিখকের বাড়ির সবাইকে ডেকে তার ঘরে নিয়ে যায়। পরে আশপাশের লোকজন দলিল লিখককে বাথরুম থেকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষনা করে।

সোনারগাঁ থানার ওসি হাফিজুর রহমান জানান, দলিল লেখকের বাড়িতে ডাকাতি ও তাকে হত্যার খবর পেয়ে তার বাড়িতে গিয়ে লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এসময় লাশের গলায় একটি লাল দাগ পাওয়া গেছে। তিনি আরো জানান, দলিল লেখকের বাড়িতে ডাকাতির বিষয়টি তল্লাসী করে দেখা যায় বাড়ির কোন কিছু খোয়া যায়নি।এমন কি বাড়িটির কোন অংশ ভাঙ্গা নেই যেখানে ডাকাতরা ঘরে প্রবেশ করে পারে অথাৎ আমরা ডাকাতির কোন আলামত পাইনি। পরে তার স্ত্রীকে জিজ্ঞেসাবাদে জানা যায় পরকিয়া সংক্রান্ত ঘটনায় দলিল লিখককে পরিকল্পিত ভাবে বাথরুমের বালতির পানিতে চুবিয়ে হত্যা করে ডাকাতির ঘটনায় চালিয়ে দেয়ার নাটক সাজিয়েছে। এ ঘটনায় দলিল লিখবের স্ত্রী শাহিনুরকে আটক করা হয়েছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ