Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ভাইপো জর্জের নতুন বই প্রকাশ : প্রিন্স হ্যারির মর্যাদা হুমকির মুখে!

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:১৯ পিএম | আপডেট : ৬:৪১ পিএম, ২৫ সেপ্টেম্বর, ২০২২

প্রিন্স হ্যারির ভাতিজা জর্জের নতুন বই প্রকাশিত হয়েছে। এতে প্রকাশ পেয়েছে, মেগান কর্মীদের দ্বারা হ্যারির মর্যাদা হুমকির মুখে। গত জুন মাসে বাকিংহাম প্রাসাদ কার্যকরভাবে ডাচেস অব সাসেক্সের দ্বারা উৎপীড়নের অভিযোগের একটি প্রতিবেদনকে কার্যকরভাবে ঢাকা দেয়া হয়েছে বলে বইটিতে উল্লেখ করা হয়।–লাইভ মিন্ট


বইটিতে আরও উল্লেখ করা হয়েছে, এই দম্পতি রানির প্রাক্তন সহকারী প্রাইভেট সেক্রেটারি সামান্থা কোহেনকে ধমক দিয়েছিলেন, যিনি তাদের বিয়ে করার পর তাদের অন্তর্বর্তীকালীন প্রাইভেট সেক্রেটারি হিসেবে যোগ দিয়েছিলেন। এদিকে প্রিন্স হ্যারি এবং মেগান মার্কেলের সাথে যুক্ত বেশ কয়েকটি নতুন বিতর্ক বহুল প্রতীক্ষিত 'এক্সট্রাক্টস অফ কোর্টিয়ারস: দ্য হিডেন পাওয়ার বিহাইন্ড দ্য ক্রাউন'-এ শুক্রবার রাতে প্রকাশ করেছে টাইমস।


হ্যারি তার ভাতিজা প্রিন্স জর্জ ১৮ বছর বয়সে পরিণত হওয়ার সাথে সাথে 'স্থির' হয়েছিলেন বলে একটি নতুন বই দাবি করেছে। বইটি আরও উল্লেখ করে যে, হ্যারির একটি 'দীর্ঘদিন ধরে' ভয় ছিল। বইটি বলে যে, এই ভয়টি তার হতাশাকে আরও বাড়িয়ে তোলে, যখন সহকারীরা তাকে উইলিয়াম এবং কেট থেকে আলাদাভাবে করতে চেয়েছিলেন, এমন কিছু থেকে তাকে কম কথা বলেছিল।


মেগানকে উল্লেখ করে বইটিতে বলা হয়েছে, ডাচেস অব সাসেক্স একবার সহকর্মীদের সামনে একজন যুবতী মহিলা কর্মচারীর আঁকা একটি পরিকল্পনার সমালোচনা করার সময় অত্যন্ত অভদ্র ব্যবহার করেন। উইলিয়াম পরে কর্মীদের সান্ত্বনা দেওয়ার চেষ্টা করেছিলেন যে, তিনি ভাল কাজ করছেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ