Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

শুরু হলো বিএসপিএ স্পোর্টস কার্নিভাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৫:৫৮ পিএম

শুরু হলো ওয়ালটন বিএসপিএ স্পোর্টস কার্নিভাল। বাংলাদেশ স্পোর্টস প্রেস এসোসিয়েশনের(বিএসপিএ) আয়োজনে ওয়ালটনের পৃষ্ঠাপোষকতায় আজ (রোববার) শুরু হয়েছে ‘ওয়ালটন-বিএসপিএ স্পোর্টস কার্নিভাল-২০২২’। সপ্তমবারের মত আয়োজিত এবারের আসরে বিএসপিএ’র শতাধিক সদস্য ৯টি ডিসিপ্লিনের ১২টি ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

পল্টনস্থ শহীদ তাজউদ্দিন উডেন ফ্লোর জিমনেশিয়ামে টেবিল টেনিস ডিসিপ্লিনের মধ্য দিয়ে শুরু হয় এবারের আসর। প্রধান অতিথি হিসেবে স্পোর্টস কার্নিভালের উদ্বোধন করেন ওয়ালটন গ্রুপের জ্যেষ্ঠ নির্বাহী পরিচালক এফ এম ইকবাল বিন আনোয়ার (ডন)।

এ সময় উপস্থিত ছিলেন বাংলাদেশ ক্রীড়ালেখক সমিতির সভাপতি সনৎ বাবলা, ক্রীড়া উপ-কমিটির চেয়ারম্যান কাজী শহীদুল আলমসহ এবং অন্যান্য সদস্যরা।

উদ্বোধনী দিনে টেবিল টেনিসের দুটি ইভেন্ট অনুষ্ঠিত হয়েছে। টেবিল টেনিস একক ইভেন্টের ফাইনালে মাহমুদুন্নবী চঞ্চলকে হারিয়ে শিরোপা জয় করেন রুমেল খান। এই ইভেন্টে তৃতীয় হন মুহাম্মদ সাজ্জাদ হোসেন মুকুল। টেবিল টেনিস দ্বৈত ইভেন্টের ফাইনালে শামীম হাসান-শেখ সাদী জুটিকে হারিয়ে টানা সপ্তমবারের মতো সেরা হয়েছেন রুমেল খান-মাহমুদুন্নবী চঞ্চল জুটি।

এই ইভেন্টে তৃতীয় হয়েছে তিতুমীর-মুকুল জুটি। খেলা পরিচালনা করেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সিনিয়র কোচ মোহাম্মদ আলী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ