Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

নোয়াখালীর সূবর্ণচরে ইউপি সদস্যের জানাজায় যাওয়ার পথে প্রাণ গেল যুবকের

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৪ পিএম

সুবর্ণচরে এক ইউপি সদস্যের জানাজায় যাওয়ার পথে পিকআপ ভ্যানের ধাক্কায় এক যুবকের মৃত্যু হয়েছে। নিহত মো.নুর উদ্দিন (৪৫) উপজেলার চরমজিদ গ্রামের গ্লোব বাজার এলাকার কোরবান আলী মাঝির ছেলে। রোববার সকাল ১০টার দিকে উপজেলার সোনাপুর-চেয়ারাম্যান ঘাট সড়কের সেন্টার সংলগ্ন দুলাল মিয়ারহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার পূর্ব চরবাটা ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য (মেম্বার) সাইফুল ইসলাম ফরহাদ (৩৭) অসুস্থ অবস্থায় গতকাল শনিবার রাতে ঢাকার একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। রোববার সকাল ১০টার দিকে তাকে উপজেলার পূর্ব চরবাটা গ্রামে জানাজা দিয়ে তার পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। রোববার সকাল পৌনে ১০টার দিকে ইউপি সদস্যের জানাজায় অংশ গ্রহণ করার জন্য উপজেলার সেলিম বাজার থেকে পূর্ব চরবাটা গ্রামের উদ্দেশ্যে মোটরসাইকেল যোগে রওয়ানা দেয় নুর উদ্দিন। যাত্রা পথে মোটরসাইকেলটি উপজেলার সোনাপুর টু চেয়াম্যানঘাট সড়কের সেন্টার বাজার সংলগ্ন দুলাল মিয়ারহাট এলাকায় পৌঁছলে চেয়ারম্যান ঘাট গামী একটি পিকআপ ভ্যান তার মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে নুর উদ্দিন গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে নোয়াখালী জেনারেল হাসপাতালে নিয়ে যায়। সেখানে একই দিন দুপুর দেড়টার দিকে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্য হয়।

চরজব্বর থানার ওসির দায়িত্বে থাকা পরিদর্শক (তদন্ত) জয়নাল আবেদীন জানান, বিষয়টি পুলিশকে কেউ অবহিত করেন। এ বিষয়ে খোঁজ খবর নিয়ে ব্যাবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ