Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে শ্রীনগর থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য হচ্ছেন এম মাহাবুব উল্লাহ কিসমত

শ্রীনগর (মুন্সীগঞ্জ) সংবাদদাতা | প্রকাশের সময় : ২৫ সেপ্টেম্বর, ২০২২, ৬:১৭ পিএম

মুন্সীগঞ্জ জেলা পরিষদ নির্বাচনে শ্রীনগর থেকে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সদস্য হচ্ছেন এম মাহাবুব উল্লাহ কিসমত। রবিবার জেলা পরিষদের নির্বাচনের মনোনয়নপত্র প্রত্যাহারের শেষ দিনে তার প্রতিদ্বন্দ্বী ২ প্রার্থী মনোনয়ন প্রত্যাহার করায় তিনি বিনাপ্রতিদ্ব›দ্বীতায় একক প্রার্থীতা লাভ করেন।

কোলাপাড়া ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সাবেক জেলা পরিষদ সদস্য এম মাহবুব উল্লাহ কিসমতের প্রতিদ্বন্দ্বী প্রার্থী ছিলেন জেলা পরিষদের সাবেক সদস্য ও বাড়ৈখালী ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইকবাল হোসেন মাস্টার, ষোলঘর ইউনিয়নের আওয়ামী লীগ নেতা এডভোকেট কামরুল হাসান।

শ্রীনগর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ তোফাজ্জল হোসেন জানান, শ্রীনগর উপজেলা থেকে ১টি পদের বিপরীতে যে ৩জন প্রার্থী হয়েছিলেন তারা সবাই আওয়ামী লীগের রাজনীতি করেন। দলীয় শৃংখলা বজায় রাখার জন্য আলোচনার ভিত্তিতে ২জন তাদের মনোনয়ন প্রত্যাহার করলে এম মাহবুব উল্লাহ কিসমত একক ভাবে প্রার্থী হন। তার কোন প্রতিদ্বন্দী প্রার্থী না থাকায় এম মাহবুব উল্লাহ কিসমত আগামী জেলা পরিষদ নির্বাচনে শ্রীনগর থেকে সদস্য নির্বাচিত হবেন।

এম মাহবুব উল্লাহ কিসমত মহান আল্লাহর কাছে শুকরিয়া জানিয়ে বলেন, দলীয় সিদ্ধান্তে শ্রীনগর উপজেলার সদস্য পদে একক প্রার্থী হতে পেরেছি। এজন্য আমি আওয়ামী লীগের নেতৃবৃন্দের কাছে কৃতজ্ঞ।

এই বিষয়ে বক্তব্য নেওয়ার জন্য ইকবাল হোসেন মাস্টারকে ফোন দিলে তার নাম্বারটি বন্ধ পাওয়া যায়। অপরদিকে এডভোকেট কামরুল হাসানের সাথে যোগাযোগ করা সম্ভব হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ