Inqilab Logo

শনিবার ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯, ০৮ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রাকিব হত্যা মামলার প্রধান আসামি দেলোয়ার শ্রমিক লীগের কেউ না

সংবাদ সম্মেলনে দাবি

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) থেকে : | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ১২:০০ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে চাঞ্চল্যকর ছাত্রলীগ কর্মী রাকিব হাসান হত্যা মামলার প্রধান আসামী দেলোয়ার হোসেন শ্রমিকলীগের কেউ না বলে দাবি করেছেন উপজেলা শ্রমিকলীগ নেতারা। গত শনিবার রাতে উপজেলার গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে এ দাবি করা হয়।
সংবাদ সম্মেলনে রূপগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সভাপতি মুক্তিযোদ্ধা হাজী বেলায়েত হোসেন ভুইয়া বলেন, গোলাকান্দাইল পুর্বপাড়া এলাকার আসমত আলীর ছেলে দেলোয়ার হোসেন বিভিন্ন সময় বিভিন্ন স্থানে নিজেকে শ্রমিকলীগ নেতা বলে দাবি করে আসছে। কোন কোন সময় গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগের সাধারণ সম্পাদকও দাবি করেন। আর শ্রমিকলীগের নাম ভাঙ্গিয়ে এলাকায় চাঁদাবাজি, মাদক ব্যবসা, জমিদখলসহ বিভিন্ন অপরাধমূলক কর্মকাণ্ড করে আসছিলো। তাকে একাধিকবার সতর্ক করা হয়েছিলো যেন শ্রমিকলীগের কোন পরিচয় না দেয়। সর্বশেষ গত ২১ সেপ্টেম্বর রাতে আধিপত্য বিস্তার ও পুর্ব শত্রুতার জের ধরে ছাত্রলীগ কর্মী রাকিব হাসানকে কুপিয়ে হত্যা করে। নিহত রাকিবের বোন আখি আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। কয়েকটি মিডিয়ায় ওই মামলার প্রধান আসামী দেলোয়ারকে শ্রমিকলীগ নেতা বলা হচ্ছে। আদৌ দেলোয়ার হোসেন শ্রমিকলীগের কেউ না। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক শাহ মোবারক হোসেন খাঁন শাহিন, গোলাকান্দাইল ইউনিয়ন শ্রমিকলীগের সভাপতি নেওয়াজ রফিক, সাধারণ সম্পাদক তালাল মিয়াসহ আরো অনেকে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হত্যা মামলা

২৬ এপ্রিল, ২০২২
২৫ ফেব্রুয়ারি, ২০২২
২৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ