Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীতে ওয়ার্ড আ.লীগ নেতাকে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ

| প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০১৬, ১২:০০ এএম

রাজশাহী ব্যুরো : রাজশাহী মহানগরীর ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামরুল ইসলামকে গতকাল দুপুরে শিরইল কলোনী এলাকা থেকে মাইক্রোবাসে করে তুলে নিয়ে যাওয়ার অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনার পর থেকে কামরুল ইসলামের আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ব্যবহৃত মোবাইল ফোনটিও বন্ধ আছে বলে ঘনিষ্ঠজনরা জানান।
মহানগরীর বোয়ালিয়া থানার ওসি জানান, নগরীর ১৯ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ব্যবসায়ী কামরুল ইসলাম বুধবার দুপুরে তার ওয়েলডিং-এর দোকানে বসে থাকা অবস্থায় একটি মাইক্রোতে করে কয়েকজন লোক এসে তুলে নিয়ে যায় বলে অভিযোগ পাওয়া গেছে। বিষয়টি আমরা খতিয়ে দেখছি। তাকে উদ্ধারের তৎপরতা চলছে।
কামরুলের দোকানের কর্মচারী জয় হোসেন জানান, পৌনে তিনটার দিকে আওয়ামী লীগ নেতা কামরুল ইসলাম তার নিজের ওয়েলডিং-এর দোকানে বসেছিলেন। এসময় একটি জলপাই রং-এর মাইক্রোতে করে কয়েকজন লোক এসে তাকে দোকানের বাইরে বের হতে বলেন। কামরুল ইসলাম দোকানের বাইরে বের হওয়া মাত্র তাকে মাইক্রোতে করে তুলে নিয়ে যাওয়া হয়।
এরপর থেকে তার আর কোনো খোঁজ পাওয়া যাচ্ছে না। তার ফোনটিও বন্ধ পাওয়া যাচ্ছে।
জলপাই রং-এর ওই মাইক্রোটিতে মোট সাতজন লোক ছিলো বলেও দাবি করেন কর্মচারী জয়। তবে কাউকেই তারা চিনতে পারেননি। ওই সাতজনের মধ্যে চারজন নিচে নেমে কামরুলকে বাইরে ডেকে নেন। আর মাইক্রোর ভিতরে বসেছিল আরো তিনজন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাজশাহী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ