Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ধামরাইয়ে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২

ধামরাই( ঢাকা) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৫:০২ পিএম

ঢাকার ধামরাইয়ে আঞ্চলিক মহাসড়কে পৃথক দুটি সড়ক দুর্ঘটনায় দুজন নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে অন্তত আরো ৬ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।
আজ সোমবার (২৬ সেপ্টেম্বর) সকালের দিকে ধামরাই-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের বাসনা কবরস্থানের পাশে দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় পোশাক শ্রমিক প্রতুল সরকার (৪৮) নিহত হয় এবং আহত হয় অন্তত ৬ জন। এর পর ৯টার দিকে একই সড়কের বাসনা বাজারে সড়ক পাড়াপাড় হওয়ার সময় অটোরিকশার চাপায় নবুল্লা সরদার (৬৫) নামের এক মুদি দোকাদার নিহত হয়।
নিহতরা হলেন উপজেলার কুশুরা ইউনিয়নের টোপেরবাড়ি গ্রামের পরেশ সরকারের ছেলে পোশাক শ্রমিক প্রতুল সরকার (৪৮) ও বাসনা সরদারপাড়া গ্রামের ডেঙ্গরা সরদারের ছেলে মুদি ব্যবসায়ী নবুল্লা সরদার (৬৫)।
পুলিশ ও স্থানীয়রা জানান, প্রতুল সরকার সোমবার সকালে বাড়ি থেকে সিএনজিচালিত অটোরিকশায় করে তার কর্মস্থলে যাচ্ছিলেন। পরে কালামপুর -সাটুরিয়া আঞ্চলিক সড়কের বাসনা কবরস্থানের পাশে পৌঁছালে অপরদিক থেকে আসা আরেকটি সিএনজিচালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলেই প্রতুল সরকার নিহত হন এবং আহত হন অটোরিকশার আরও ৬ যাত্রী। তাদেরকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে।
এ ঘটনার প্রায় দুই ঘন্টা পর সকাল ৯টার দিকে একই সড়কের বাসনা বাজারের কাছে রাস্তা পাড়াপাড় হওয়ার সময় দ্রুতগামী একটি সিএনজিচালিত অটোরিকশার চাপায় নবুল্লা সরদার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন। তিনি ওই বাসনা বাজারে মুদি দোকানের ব্যবসা করতেন।
ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, সকালে পৃথক সড়ক দুর্ঘটনায় মৃত্যুর ঘটনায় নিহতদের মরদেহ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অটোরিকশাটি জব্দ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সড়ক দুর্ঘটনা

১৫ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ