Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

ঈশ্বরগঞ্জে তিন ফার্মেসি মালিককে ২৫ হাজার টাকা জরিমানা

ঈশ্বরগঞ্জ(ময়মনসিংহ)উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৬ সেপ্টেম্বর, ২০২২, ৫:২২ পিএম

ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে অনিবন্ধিত ঔষধ রাখা ও লাইসেন্স নবায়ন না করায় তিন ঔষধের দোকান মালিককে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়েছে। সোমবার দুপুরে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে ওই জরিমানা করা হয়।

জানা যায়, উপজেলার আঠারোবাড়ি ইউনিয়নের রায়ের বাজার ও খালবলা বাজারে বেশ কিছু ফার্মেসিতে অনিবন্ধিত ঔষধ রাখা ও ড্রাগ লাইসেন্স নবায়ন না করে ব্যবসা পরিচালনা করে আসছে কিছু ব্যবসায়ী। খবর পেয়ে সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার ও ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ হাফিজ জেসমিন অভিযানে যান। এসময় এরফান মেডিকেল হল, বর্মন মেডিকেল হল, আতিক ফার্মেসি মালিকসহ তিন জনকে মোট ২৫ হাজার টাকা জরিমানা করা হয়।

এসময় ভ্রাম্যমাণ আদালতে সহযোগিতা করেন ময়মনসিংহ জেলা কার্যালয়ের সহকারী পরিচালক ঔষধ প্রশাসন মোঃ আব্দুল বারী, আঠারোবাড়ি তদন্ত কেন্দ্রের ইনচার্জ মোল্লা মোজাহেদুর রহমানসহ পুলিশের একটি টিম।

উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মোসাঃ হাফিজা জেসমিন বলেন, ইতিপূর্বে এধরণের আরো অনেক অভিযান পরিচালনা করা হয়েছে। জনস্বার্থে আমাদের এই ধরনের অভিযান অব্যহত থাকবে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জরিমানা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ