Inqilab Logo

সোমবার ২৮ নভেম্বর ২০২২, ১৩ অগ্রহায়ণ ১৪২৯, ০৩ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

মর্মান্তিক সড়ক দুর্ঘটনা তিন জেলায় নিহত ৪

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১২:০৬ এএম

দেশের তিন জেলায় সড়কে নিহত হয়েছেন চারজন। এসব ঘটনায় আহত হয়েছেন আরো বেশ কয়েকজন। গতকাল সোমবার দিনের বিভিন্ন সময়ে দুর্ঘটনাগুলো ঘটে। আমাদের সংবাদদাতাদের পাঠানো খবরে :

চুয়াডাঙ্গা জেলা সংবাদদাতা জানান, চুয়াডাঙ্গার জীবননগর উপজেলার বৈদ্যনাথপুর গ্রামে সড়ক দুর্ঘটনায় মোতালেব হোসেন নামে এক ভ্যানচালক নিহত হয়েছেন। গতকাল বেলা ১১টার সময় বৈদ্যনাথপুর গ্রামে মসজিদের সামনে এ ঘটনাটি ঘটে। নিহত ভ্যানচালক মোতালেব হোসেন দীর্ঘদিন ধরে বৈদ্যনাথপুর গ্রামের সারু হোসেনের বাড়িতে থাকতেন। জীবননগর থানার অফিসার ইনচার্জ আব্দুল খালেক জানান, দুর্ঘটনার আগে মোতালেব হোসেন নিজের ভ্যানে করে জীবননগর থেকে বাড়ি ফিরছিলেন। সে বৈদ্যনাথপুর গ্রামের মসজিদের সামনে আসলে বিপরীত দিক থেকে আশা একটি যাত্রীবাহী বাসের চালক তাকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়।
ধামরাই (ঢাকা) উপজেলা সংবাদদাতা জানান, ঢাকার ধামরাইয়ে আঞ্চলিক মহাসড়কে পৃথক ঘটনায় দু’জন নিহত হয়েছে। এছাড়াও আহত হয়েছে অন্তত আরো ৬ জন। আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালে ধামরাই-সাটুরিয়া আঞ্চলিক মহাসড়কের বাসনা কবরস্থানের পাশে দুটি অটোরিকশার মুখোমুখি সংঘর্ষের ঘটনায় পোশাক শ্রমিক প্রতুল সরকার নিহত হন। অপরদিকে ৯টার দিকে একই সড়কের বাসনা বাজারে সড়ক পাড়াপাড় হওয়ার সময় অটোরিকশার চাপায় নবুল্লা সরদার নামের এক মুদি দোকানদার নিহত হন। নিহতরা হলেন উপজেলার কুশুরা ইউনিয়নের টোপেরবাড়ি গ্রামের পরেশ সরকারের ছেলে পোশাক শ্রমিক প্রতুল সরকার ও বাসনা সরদারপাড়া গ্রামের ডেঙ্গরা সরদারের ছেলে মুদি ব্যবসায়ী নবুল্লা সরদার ধামরাই থানার উপ-পরিদর্শক (এসআই) নজরুল ইসলাম জানান, সকালে পৃথক দু’টি ঘটনায় নিহতদের লাশ উদ্ধার করে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে এবং অটোরিকশাটি জব্দ করা হয়েছে।
তারাকান্দা (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা জানান, ময়মনসিংহের তারাকান্দা উপজেলার বকশীমূল গ্রামের মৃত আ. গফুর ড্রাইভারের পুত্র রফিকুল ইসলাম। পেশায় একজন ট্রাক ড্রাইভার। ভালুকা উপজেলার সিডস্টোর নামক স্থানে সড়ক দুর্ঘটনায় পতিত হবার পর সোমবার সকাল সাড়ে ৪ টার সময় দুর্ঘটনার খবরটি নিজেই মোবাইলের মাধ্যমে স্ত্রীকে জানায় রফিকুল। ফায়ার সার্ভিস ও আইনশৃঙ্খলা বাহিনীর সহযোগিতায় দুর্ঘটনাস্থল থেকে উদ্ধারের পর ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসার পথেই তার মৃত্যু হয়। পরিবারের ভাষ্য মতে, চট্টগ্রাম থেকে লবণ ভর্তি করে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের ভালুকার সিডষ্টোর এলাকায় পৌছার পর দূর্ঘটনায় পতিত হয় ট্রাকটি। এ সময় ট্রাকটির সামনের চাকা ফেটে গেলে ট্রাকটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। নিহতের ভাগ্নে আলামিন জানান, ব্যস্ততম ঢাকা-ময়মনসিংহ মহাসড়কটিতে পর পর পাঁচটি গাড়ীর মাঝে এই সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে মামা’র মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মর্মান্তিক সড়ক দুর্ঘটনা তিন জেলায় নিহত ৪
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ