Inqilab Logo

বুধবার ৩০ নভেম্বর ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯, ০৫ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী
শিরোনাম

পঞ্চগড়ে হঠাৎ চারিদিকে কুয়াশা

পঞ্চগড় জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ৮:৫০ এএম

কুয়াশার চাদরে ঢেকে গেছে পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকা।এ যেন শীত আগমনের আগাম বার্তা উত্তরের জনপদে।মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সকালে জেলার বিভিন্ন এলাকা কুয়াশার ঢেকে ছিল।

জানা যায়,সোমবার রাত যত গভীর হচ্ছে জেলার বিভিন্ন এলাকায় কুয়াশায় ঢেকে যাচ্ছিল।এ দিন সকাল থেকে দাপদাহ ছিল বেশি।গরমে গা থেকে ঝরছে পানি।রাতেও ছিল ভ্যাবসা গরম যদিও মঙ্গলবার ভোরে ঠান্ডা অনুভুতি হয়েছে।জেলার বিভিন্ন এলাকায় কুয়াশায় ঢেকে গেছে।শরৎকাল যদিও এখনও শীতকাল আসতে আরো আড়াই মাস বাকী রয়েছে।

পঞ্চগড় সদর এলাকার ট্রাকচালক আবু সাঈদ বলেন,বাংলাবান্ধা যাচ্ছি পাথর আনতে সকালে হঠাৎ কুয়াশা পড়ায় গাড়ি চালানো কষ্টকর হয়ে পড়েছে। ঘন কুয়াশায় রাস্তা ঠিকমতো চোখে পড়ছে না।এজন্য হেড লাইট জ্বালিয়ে চলতে হচ্ছে।

তেঁতুলিয়া আবহাওয়া অফিসের ভারপ্রাপ্ত কর্মকর্তা রাসেল শাহ্ দৈনিক ইনকিলাব কে জানান,মঙ্গলবার সকালে জেলার বিভিন্ন এলাকা হঠাৎ কুয়াশাছন্ন হয়ে পড়েছে।সোমবার সর্বনিম্ন তাপমাত্রা ছিল ২৪ দশমিক ৪ ডিগ্রি সেলসিয়াস।আজ মঙ্গলবার সকাল ৭ টায় ২৪ দশমিক ৯ ডিগ্রি সেলসিয়াস তাপমাত্রা রেকর্ড করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আবহাওয়া


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ