Inqilab Logo

মঙ্গলবার ০৬ ডিসেম্বর ২০২২, ২১ অগ্রহায়ণ ১৪২৯, ১১ জামাদিউল আউয়াল ১৪৪৪ হিজরী

রাজ্যের জন্য উপহার নিয়ে পরীমনির বাড়িতে অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১০:৩৭ এএম

গত ১০ আগস্ট বুধবার পুত্রসন্তানের জন্ম দেন বাংলাদেশের অন্যতম চলচ্চিত্র অভিনেত্রী পরীমনি। পরীমনি-শরীফুল রাজ দম্পতির ছেলে রাজ্যর বয়স দেড় মাসে পড়ল। এরমধ্যে অনেক জনপ্রিয় অভিনয়শিল্পী রাজ্যকে দেখতে গিয়েছেন পরীমনির বাসায়। সম্প্রতি রাজ্যকে দেখতে এসেছিলেন হালের জনপ্রিয় আরেক চিত্রনায়িকা অপু বিশ্বাস। সোমবার (২৬ সেপ্টেম্বর) রাতে ফেসবুকে চিত্রনায়িকা অপু বিশ্বাসকে নিয়ে একটি পোস্ট দিয়েছেন পরীমনি। সঙ্গে ছিলেন পরীর স্বামী চিত্রনায়ক রাজ ও ছেলে রাজ্য।

৭টি ছবি শেয়ার করে পরীমনি ক্যাপশনে লিখেছেন, এই মানুষটা (অপু বিশ্বাস) একটা ভালোবাসা। আমার ডেলিভারির দিন এই মানুষটাই প্রথম ছুটে গেছিলো হসপিটালে। সেদিন আবার নিজের হাতে এত্তসব মজার নিরামিষ করে নিয়ে এলো। রাজ্যের জন্যে দুই হাত ভরে কত গিফ্ট! তুমি একটা মায়া কিন্তু। (ইমোজি)। ভালোবাসি অপুদি। (ভালোবাসার ইমোজি)। তোমার লাল শাড়ির জন্যে অনেক শুভ কামনা।

উল্লেখ্য, প্রসঙ্গত, গত বছরের ১৭ অক্টোবর গোপনে বিয়ে করেন রাজ-পরী। চলতি বছরের ১০ জানুয়ারি তারা ঘোষণা দেন, তাদের ঘরে সন্তান আসছে। এরপরই হাতে থাকা সব কাজ দ্রুত শেষ করে সাময়িক বিরতিতে যান নায়িকা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ