Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

আবারও আলোচনায় মেরিলিন-এলভিসের প্রেমকাহিনী!

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৩৩ এএম

মার্কিন অভিনেত্রী, মডেল ও গায়িকা মেরিলিন মনরোর সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল হলিউডের আরেক উজ্জ্বল নক্ষত্র রক সংগীতশিল্পী ও অভিনেতা এলভিস প্রিসলির। মেরিলিনের জীবননির্ভর সিনেমা ‘ব্লন্ড’ মুক্তির আগেই আবারও আলোচনায় দুই কিংবদন্তির গোপন কথা। মেরিলিন মনরো-এলভিস প্রিসলির প্রেমকাহিনী সম্প্রতি ফাঁস করেছে এলভিসের এজেন্ট বাইরন।

নিউইয়র্কের এক সংবাদমাধ্যমকে তিনি জানান, ব্যক্তিজীবনে ১৯৬০ সালের জুনে এলভিস মনরোর প্রথম পরিচয় হয়। আমেরিকায় প্যারামাউন্ট স্টুডিওর সেটে দেখা হওয়ার পর থেকে প্রায়ই তাদের সাক্ষাৎ হতো। তবে এ খবর মিডিয়ার সামনে আসুক, তা কখনোই চাননি মনরো। বয়সে ৯ বছরের বড় হলেও মনরোকে ভীষণ ভালোবাসতেন এলভিস প্রিসলি। যার একমাত্র সাক্ষী বাইরন।

দীর্ঘ ৬২ বছর এই তথ্য নিজের মনে চেপে রাখলেও ভেনিসে প্রদর্শিত মেরিলিন মনরোর জীবননির্ভর ‘ব্লন্ড’ সিনেমাটিই নাকি আগের স্মৃতিকে তাজা করে তুলেছে বাইরনের। তার সবচেয়ে চাঞ্চল্যকর তথ্য হলো মনরো নাকি প্রায়ই এলভিসকে প্রেমের প্রস্তাব ফিরিয়ে দিয়েছেন। এতে নাকি ভীষণভাবে ভেঙে পড়েন এলভিস। তবে এলভিসের করুণ অবস্থা দেখে শেষ পর্যন্ত আর তাকে দূরে সরিয়ে রাখতে পারেননি মনরো। মনরো নাকি এলভিসকে প্রায়ই বলতেন, তুমি খুব ভালো গিটার বাজাও।

তবে এসব তথ্য একেবারেই বিশ্বাস করছেন না অনেক ভক্ত-অনুরাগী। তারা বলছেন, মনরো কখনো তার চেয়ে বয়সে ছোট এমন নয়; বরং বয়সে বড় এমন পুরুষদের পছন্দ করতেন। আর এলভিস ভালো কণ্ঠশিল্পী হলেও ভালো গিটারিস্ট নন। কারণ হিসেবে ভক্তরা বলছেন, এলভিস গিটার হাতে নিয়ে মঞ্চে উঠলেও সেটিকে খুব একটা দেখেনি কেউ। তাই ‘রেড রোজ’র সঙ্গে ‘কিং’র এই প্রণয় কাহিনীটি অনেকটাই মনগড়া রূপকথার মতো।

মনরোর জীবনে আসলেই কী ঘটেছিল, তা জানা যাবে আগামী বছরের ২৮ আগস্ট। এদিন নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে মনরোর জীবনের মর্মান্তিক পরিণতির চিত্রায়ণ ‘ব্লন্ড’, যা থেকে দর্শক জানতে পারবেন জনপ্রিয় অভিনেত্রীর জীবনের অনেক অজানা তথ্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হলিউড


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ