Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

মির্জাপুরের বাঁশতৈল ফাঁড়ি হাজতে আটক ব্যক্তির আত্মহত্যা

মির্জাপুর (টাঙ্গাইল) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ সেপ্টেম্বর, ২০২২, ১১:৪৬ এএম

টাঙ্গাইলের মির্জাপুর থানার বাঁশতৈল ফাঁড়ি পুলিশের হেফাজতে থাকা হত্যা মামলায় জিজ্ঞাসাবাদের জন্য আটক লেবু মিয়া (৫০) নামে এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার রাতের কোন এক সময়ে হাজত খানার টয়লেটের একটি রডের সঙ্গে গলায় রশি পেচিয়ে ফাঁস দিয়ে সে আত্মহত্যা করেছে বলে পুলিশ জানিয়েছে। লেবু মিয়া (৫০) উপজেলার বাঁশতৈল গ্রামের বাহার উদ্দিনের ছেলে।
পুলিশ জানায়, সোমবার দুপুর ১২টার দিকে উপজেলার বাঁশতৈল ইউনিয়নের বাঁশতৈল পশ্চিমপাড়ার বসতঘর থেকে সখিনা বেগম (৪২) নামে এক নারীর মরদেহ উদ্ধার করে। রোববার রাতে বাড়িতে ওই নারী বাড়িতে একা থাকার সুযোগে কে বা কারা তাকে শ্বাসরোধ করে হত্যা করে। সোমবার এই ঘটনায় পুলিশ সখিনার সাবেক স্বামী বাঁশতৈল গ্রামের মফিজুর রহমান এবং লেবু মিয়াকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করে।
মির্জাপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শেখ আবু সালেহ মাসুদ করিম বলেন, আটক লেবু মিয়া রাতের কোন এক সময়ে ফাঁড়ি হাজতে গলায় রশি পেচিয়ে আত্মহত্যা করেছে। মরদেহ সুরহাল শেষে ময়না তদন্তের জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ মর্গে পাঠানো হবে বলে তিনি জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা

১৫ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ